দেশীয় পণ্য ব্যবহার করে সোনার বাংলা গড়ার আহ্বান

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর বলেছেন, সচেতন দেশপ্রেমিক সকল নাগরিক দেশীয় পণ্য ব্যবহার করতে পছন্দ করেন। মানসম্মত দেশীয় কাপড়ের সমাহার নিয়ে আলাইনা কালেকশনের উদ্যোগ প্রশংসার দাবি রাখে। ক্রেতাদের মানসম্মত পণ্য প্রাপ্তির যে উদ্দেশ্য থাকে আলাইনা কালেকশন তা পূর্ণ করবে বলে আশা রাখি। এসময় দেশীয় পণ্য ব্যবহার করে সোনার বাংলা গড়ে তোলার আহ্বান জানান তিনি।

সোমবার (৯ অক্টোবর) সন্ধ্যায় নগরের টেরীবাজার কেবি আমান আলী টাওয়ারে ‘আলাইনা কালেকশন’ নামে একটি দেশীয় কাপড়ের দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় টেরীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ আমিনুল হক বলেন, মানসম্মত দেশীয় বস্ত্র নিয়ে আলাইনা কালেকশনের যাত্রা আমাকে মুগ্ধ করেছে। আলাইনা কালেকশনের যে লক্ষ্য নিয়ে এসেছে আমি তাদের নিয়ে শতভাগ আশাবাদী। দেশীয় বস্ত্র নিয়ে তাদের কার্যক্রমে ইতিবাচক প্রভাব পড়বে টেরীবাজারে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যবসায়ী নেতা মোহাম্মদ জাকারিয়া, পৃষ্ঠপোষক ও চেয়ারম্যান আলহাজ বেলায়েত হোসেন, সহসভাপতি লিয়াকত আলী, সহসভাপতি মাহবুবুর রহমান, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. দেলোয়ার, মহানগর যুবলীগ নেতা হোসাইন আহমেদ রুবেল, টেরীবাজার শ্রমিক লীগের সভাপতি এমএ ফারুক, কোতোয়ালী থানা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ জুনায়েদ, যুগ্ম-সাধারণ সম্পাদক হাসমাত খান আতিফ ও গণ-যোগাযোগ ও উন্নয়ন সম্পাদক ইয়াসির আরফাত রিকু। বিজ্ঞপ্তি