দুর্যোগে আওয়ামী লীগই মানুষের পাশে ছিল : আমিন

নিজস্ব প্রতিবেদক »

বাংলাদেশের অর্জন, দুর্যোগ, দুর্বিপাক সবসময় আওয়ামী লীগই মানুষের পাশে ছিল। এবারও বৈশ্বিক আর্থিক সংকটের বাস্তবতায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নির্দেশে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে মানুষের পাশে দাঁড়িয়েছে। কোভিডকালীনও আপনারা দেখেছেন আওয়ামী লীগ নেতা-কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানব সেবায় নিজেদের সঁপে দিয়েছিল। ভবিষ্যতে আওয়ামী লীগ মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করে যাবে। তাই আগামী নির্বাচনে আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলের প্রতি আহ্বান জানান।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন গতকাল বিকেল ৩টায় সাতকানিয়া পৌরসভা আওয়ামী লীগের মাধ্যমে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর লালুর সভাপতিত্বে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, সহ-সভাপতি অ্যাডভোকেট সাইফুদ্দিন সিদ্দিকী, একে আজাদ, অ্যাডভোকেট প্রদীপ কুমার, জসিম উদ্দিন, শাহজাহান, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম আসাদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, যারা দেশকে পর পর ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছিল, সার এবং বিদ্যুতের দাবিতে মিছিল করার অপরাধে গুলি করে মানুষ হত্যা করেছিল, গণতন্ত্রের ধারাবাহিকতা নস্যাৎ করার লক্ষ্যে ২০১৩/১৪ সালে অগ্নি সন্ত্রাসের মাধ্যমে ১৬৪ জন নিরপরাধ মানুষ হত্যা করেছিল, দেশের সম্পদ ধ্বংস করেছিল তারা আজ শুধু টেলিভিশন ও মিডিয়ায় সরকারের সমালোচনা করা ছাড়া আর কোন কাজে নেই, মানুষের পাশে নেই। কোভিডকালীনও তাদের এই দেশের মানুষ পাশে পায়নি। আজ তারা গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষার বিরুদ্ধে ষড়যন্ত্রের লিপ্ত। তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হবার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।

উল্লেখ্য, যে ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন ইতোমধ্যে সাতকানিয়া ও লোহাগাড়ায় ৬ হাজার পরিবারের কাছে নিজ উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করেন। গতকাল আরো ১ হাজার পরিবারের জন্য ইফতার সামগ্রী বিতরণ করেন।