দুই মাস ‘সুড়ঙ্গ’-এ থাকতে চান তমা

সুপ্রভাত বিনোদন ডেস্ক

আপাতত নিজের নতুন ছবি ‘সুড়ঙ্গ’ নিয়ে ব্যস্ত থাকতে চান জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী তমা মির্জা। আসন্ন ঈদুল আজহায় মুক্তি পাবে ছবিটি। বর্তমানে ব্যস্ত সময় পার করছেন এটির প্রচারে। মুক্তির পরও থাকবেন প্রচারণায়। তাই আগামী দুয়েক মাস এই ছবির বাইরে অন্য কিছু নিয়ে ভাবছেন না তিনি। সংবাদমাধ্যমকে তমা বলেন, “আপাতত ‘সুড়ঙ্গ’-এর প্রমোশন নিয়েই ব্যস্ত। ‘সুড়ঙ্গ’ মুক্তির এক-দুই মাস পরে কাজ শুরু করব, তার আগে নয়। ‘সুড়ঙ্গ’কে প্রপার টাইম দিতে চাই। সিনেমা মুক্তির পরে প্রমোশন করতে চাই।”
মুক্তির আগে সিনেমা নিয়ে জোর প্রচারণা করলেই শুধু হবে না, মুক্তির পরেও সিনেমাটি দর্শকের কাছে পৌঁছে দিতে প্রচারণা চালাতে হয় বলে মনে করেন তমা। তার কথায়, ‘আমরা অনেকেই মনে করি সিনেমা রিলিজের আগে প্রমোশন করলেই সেটা শেষ, কিন্তু আমার মনে হয় ছবি রিলিজের আগে যেমন অ্যাকটিভ থাকা উচিত, রিলিজের পরেও বেশ কিছু দিন অ্যাকটিভ থাকা প্রয়োজন, যত দিন পর্যন্ত না প্রতিটি দর্শকের কাছে সিনেমাটির খবর পৌঁছে যায়।’
এত সময় ধরে কেন ‘সুড়ঙ্গ’-এ থাকতে হবে, সেটারও ব্যাখ্যা দিলেন এ চিত্রনায়িকা। তার ভাষায়, ‘রিলিজের পর আমরা হল ভিজিট করতে চাই। তবে প্রতিদিন তো আর হল ভিজিট সম্ভব নয়। সপ্তাহে আমরা যদি একটি-দুটি করেও হল ভিজিট করতে যাই, সেটাও বিশাল সময়ের ব্যাপার।’ প্রসঙ্গত, ‘সুড়ঙ্গ’ সিনেমার হাত ধরে প্রথমবারের মতো বড় পর্দায় পা রাখতে চলেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। তার বিপরীতেই দেখা যাবে তমা মির্জাকে। চরকি ও আলফা আইয়ের যৌথ প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফী। যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন নাজিম উদ্ দৌলা ও রায়হান রাফী।