ডেবিউ ওয়েব সিরিজে দুর্দান্ত মাধুরী

সুপ্রভাত ডেস্ক »

বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের ডেবিউ ওয়েব সিরিজ ‘দ্য ফেম গেম’ এর ট্রেলার প্রকাশ হয়েছে বৃহস্পতিবার। এরপর থেকেই হই-হই পড়ে গেছে নেট দুনিয়ায়। এক খ্যাতনামা সুপারস্টারের আচমকা উধাও হয়ে যাওয়ার গল্প নিয়ে এই সিরিজ। যেখানে মাধুরীর অভিনয় যে দর্শকদের টানতে সক্ষম হবে তার আভাস পাওয়া যাচ্ছে।

প্রসঙ্গত, আগে এই ওয়েব সিরিজের নাম ছিল ‘ফাইন্ডিং অনামিকা’। পরে নাম বদলে রাখা হয় ‘দ্য ফেম গেম’। যেন খ্যাতির বিড়ম্বনা! নামেই বিষয়বস্তুর ইঙ্গিত। মাধুরী ছাড়াও এই সিরিজে দেখা যাবে সঞ্জয় কাপুর, মানব কাউল, লক্ষবীর সরন, সুহাষিনী মুলে এবং মুসকান জাফরিকে।

মাধুরীর স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জয় কাপুর। বিশেষ বন্ধুর ভূমিকায় দেখা গিয়েছে মানব কাউলকে। ‘দ্য ফেম গেম’-এ অভিনেত্রীকে আনামিকা আনন্দ নামে এক সুপারস্টারের ভূমিকায় দেখা যাবে। ট্রেলারের শুরুতেই পরিচালক তার জনপ্রিয়তার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন। স্বামী আর দুই সন্তানকে নিয়ে ছোট্ট সুখী পরিবার। তবে আচমকাই একদিন উধাও হয়ে যান অনামিকা। এদিকে ফিল্মি দুনিয়ার এই সুপারস্টার নিখোঁজ হয়ে যেতেই শোরগোল পড়ে যায়। বিনোদন মহল থেকে রাজনৈতিক দুনিয়া, উত্তাল হয়ে ওঠে। এমনকি, নিখোঁজ অনামিকার স্মরণে মোমবাতি মিছিলও করেন অনুরাগীরা।

অনামিকার নিখোঁজ হওয়ার প্রভাব গুরুতরভাবে পড়ে তার সংসারে। তদন্তের স্বার্থে উঠে আসে নায়িকার এক বিশেষ বন্ধুর নাম। এদিকে দাম্পত্য জীবনের অসুখী হওয়ার কারণেই অনামিকা জড়িয়ে পড়েন অবৈধ সম্পর্কে। গোদের বিষফোঁড়া- ফিল্মি সাম্রাজ্যের প্রতিযোগিতায় টিকে থাকা। রোজকার জীবনযুদ্ধ থেকে ক্লান্ত হয়েই কি কোথাও উধাও হয়ে যান অনামিকা ওরফে মাধুরী? নাকি তার নিখোঁজ হওয়ার নেপথ্যে রয়েছে কারও ষড়যন্ত্র?

গল্পের একাধিক প্লট খুব সূক্ষ্মভাবে গেঁথেছেন দুই পরিচালক বিজয় নাম্বিয়ার এবং করিশ্মা কোহলি। রহস্য-রোমাঞ্চকর এই কাহিনি সাজিয়েছেন শ্রী রাও। প্রযোজনায় করণ জোহরের ধর্মা প্রোডাকশন।