‘ডাইরেক্ট অ্যাটাক’ করে প্রকাশ্যে আসছেন পপি!

সুপ্রভাত ডেস্ক

এক বছরেরও বেশি সময় ধরে খোঁজ মিলছে না গ্ল্যামার গার্ল পপির। একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও কোনো কিছু জানা যায়নি অভিনেত্রী সম্পর্কে। এই সময় পর্দা থেকে সরে গিয়ে ব্যক্তিজীবনে পাকাপোক্ত হওয়ার গুঞ্জনও উঠেছে কয়েকবার। তবে সবকিছু ছাপিয়ে বারবার পর্দায় দেখতে চাওয়া হয়েছে নায়িকাকে।
পপি আড়ালে থাকার কারণে নতুন কোনো সিনেমা কিংবা ছোটপর্দায়ও দেখা যায়নি তাকে। তাই বলে কি দর্শকরা ভুলে গেছেন অভিনেত্রীকে? তার অভিনীত সিনেমা কি মুক্তি পাবে না? এসব প্রশ্ন যতই রয়ে যাক না কেন, পপি অভিনীত সম্পন্ন হওয়া সিনেমা অবশ্যই মুক্তি পাবে। এবার সেই আড়ালে থেকেই প্রকাশ্যে আসছেন এই নায়িকা! তবে তা সিনেমার মাধ্যমে।
২০১৯ সালে ‘দি ডিরেক্টর’ সিনেমায় সবশেষ দেখা গিয়েছিল পপিকে। এবার মাঝের সেই দীর্ঘ বিরতি কাটিয়ে ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমার মাধ্যমে সাড়ে তিন বছরেরও বেশি সময় পরে ফিরছেন তিনি। ‘ডাইরেক্ট অ্যাটাক’ আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পাবে বলে গণমাধ্যমকে জানান সিনেমার পরিচালক সাদেক সিদ্দিকী।
পরিচালক ও প্রযোজক সাদেক সিদ্দিকী বলেন, এটি একটি কমার্শিয়াল সিনেমা। অনেক আগেই এর কাজ শেষ হয়েছে। কিন্তু করোনাভাইরাসের কারণে কাজ সম্পন্ন হওয়ার পরেও আগে মুক্তি দিতে পারিনি। এখন দেশের সিনেমা হলের পরিস্থিতি স্বাভাবিক। দর্শকরা হলমুখি। এ কারণে আগামী ২৩ ডিসেম্বর ‘ডাইরেক্ট অ্যাটাক’ মুক্তি দেয়ার পরিকল্পনা করা। তবে এখন পর্যন্ত মুক্তির তারিখ পরিবর্তনের চিন্তা নেই।
ঢালিউড গ্ল্যামার গার্ল পপিকে এক বছরেরও বেশি সময় ধরে পাওয়া যাচ্ছে না। অথচ তার অভিনীত সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। স্বাভাবিকভাবে দেখা যায় সিনেমা মুক্তি পেলে সংশ্লিষ্ট শিল্পীরা প্রচারণায় অংশ নিয়ে থাকেন। এতে দর্শকের আগ্রহও ব্যাপক বেড়ে থাকে সিনেমাটি কেন্দ্র করে। সেদিক থেকে ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমায় অনেক শিল্পীর মধ্যে অন্যতম পপি। তাহলে কি এই নায়িকা ছাড়াই সিনেমাটির প্রচারণা করা হবে?
এই ব্যাপারে নির্মাতা সাদেক সিদ্দিকী বলেন, পপি সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্র। অথচ তাকে পাচ্ছি না। কিন্তু এভাবে কতদিন আটকে রাখব সিনেমাটি। তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তো পেলাম না। আমি মনে করি, অন্তত এই সিনেমাটির মুক্তি উপলক্ষে হলেও প্রকাশ্যে আসা উচিত তার।
‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমায় পপির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক আমিন খান। এছাড়াও রয়েছেন চিত্রনায়ক ইমন, শিরিশ শিলা প্রমুখ।