জনতার ঢল নামবে জনসভায়

প্রধানমন্ত্রীর জনসভাস্থল পলোগ্রাউন্ড মাঠ পরিদর্শনকালে মেয়র

‘৪ ডিসেম্বর নগরীর পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা চট্টগ্রামবাসী এতদাঞ্চলের জনসধারণের জন্য একটি গৌরব ও আনন্দের দিন। সেদিন জাগবে চট্টগ্রামবাসী নতুন প্রভাতের জন্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রাম এলাকায় দৃশ্যমান যেসব উন্নয়ন করেছেন এরই স্বীকৃতি জানাতে জনতার ঢল নামবে জনসভায়।’

গতকাল সোমবার দুপুরে চসিক প্যানেল মেয়র ও কাউন্সিলরদের সাথে নিয়ে পলোগ্রাউন্ড মাঠ পরিদর্শনকালে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী একথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা পলোগ্রাউন্ড থেকে আগামী নির্বাচনে দলীয় নেতাকর্মীদের দিক নির্দেশনা দিবেন তা পালন করার মধ্যদিয়ে ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত বিশ্বের কাতারে সামিল করতে হবে।

তিনি আরো বলেন, ২০০৯ সালে আওয়ামী লীগ ক্ষমতা গ্রহণের পর প্রধানমন্ত্রী চট্টগ্রামের উন্নয়নের সকল দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন এবং তার প্রতিশ্রুতি পূরণ করে চট্টগ্রামবাসীর আকাক্সক্ষা পূরণে সমর্থ হয়েছেন।

মেয়র চট্টগ্রাম সিটি করপোরেশরেশনের সকল ওয়ার্ড কাউন্সিলরদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী চট্টগ্রামে আগমনের বার্তা জনগণের কাছে পৌঁছে দিয়ে প্রজেক্টরের মাধ্যমে সারা দেশের উন্নয়ন চিত্র প্রদর্শন করে জনসভাকে উৎসবমুখর ও সফল করতে হবে। ভবিষ্যতে চট্টগ্রামের আরো উন্নয়নের কথা সরাসরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে শুনতে জনগণকে মহাসমাবেশে যোগদান করার জন্য উদাত্ত আহ্বান জানান মেয়র।

এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিন, কাউন্সিলর ড. নিছার উদ্দীন আহমেদ মঞ্জু, আবুল হাসনাত মো. বেলাল, আবদুস সালাম মাসুম, শৈবাল দাশ সুমন, আবদুল মান্নান প্রমুখ।

মেয়র আরো জনান, ৪ ডিসেম্বরের মহাসমাবেশকে সফল করতে সমাবেশে প্রবেশ গেট, সমাবেশ এলাকায় পর্যন্ত আলোকায়ন ও মাঠের খানা-খন্দক ভরাটসহ সকল কাজ দ্রুত শেষ করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করা হয়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নগরীর সৌন্দর্যবর্ধন করে যেভাবে সাজিয়ে তোলা হয়েছে কেউ যাতে তা ব্যাহত করতে না পারে এব্যাপারে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। বিজ্ঞপ্তি