চবিতে রেজিস্ট্রার, প্রক্টর ও নিরাপত্তা প্রধান নিয়োগ

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন চবি উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার

চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ে রেজিস্ট্রার এবং নিরাপত্তা প্রধান হিসেবে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) হিসেবে চবি সমাজতত্ত্ব বিভাগের প্রফেসর এসএম মনিরুল হাসান এবং নিরাপত্তা প্রধান হিসেবে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আবদুর রাজ্জাককে নিয়োগ প্রদান করা হয়েছে।
একই সাথে চবি প্রাণ রসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. রবিউল হাসান ভূইয়াকে প্রক্টর হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।
এ উপলক্ষে আজ (সোমবার) ২৯ জুন দুপুরে চবি উপাচার্য দপ্তরের সম্মেলন কক্ষে শারীরিক দূরত্ব বজায় রেখে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন চবি উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার।
সভায় চবি সিনেট ও সিন্ডিকেট সদস্যবৃন্দ, ডিনবৃন্দ, প্রভোস্টবৃন্দ, শিক্ষকবৃন্দ, সহকারী প্রক্টরবৃন্দ, অফিস প্রধানবৃন্দ, চবি কর্মচারী সমিতি ও কর্মচারী ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ এবং সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উপাচার্য করোনা ভাইরাসের এ মহাদুর্যোগে উপস্থিত সকলকে আন্তরিক শুভেচ্ছা জানান। তিনি নবনিযুক্ত রেজিস্ট্রার, প্রক্টর এবং নিরাপত্তা কর্মকর্তাকে অভিনন্দন জানান।
সংক্ষিপ্ত আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চবি সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. কাজী এসএম খসরুল আলম কুদ্দুসী, মেরিন সায়েন্সেস অ্যান্ড ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. মো. রাশেদ-উন-নবী, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. রাশেদ মোস্তফা, নবনিযুক্ত রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এসএম মনিরুল হাসান, নবনিযুক্ত প্রক্টর ড. রবিউল হাসান ভূইয়া, নবনিযুক্ত নিরাপত্তা প্রধান শেখ মোহাম্মদ আবদুর রাজ্জাক, সদ্য অবসরপ্রাপ্ত রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কে এম নুর আহমদ, অবসরপ্রাপ্ত নিরাপত্তা প্রধান মো. বজল হক, গ্রন্থাগারিক (ভারপ্রাপ্ত) এ কে এম মাহফুজুল হক খোকন, কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম (শহীদ) এবং কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ বাচ্চু। বিজ্ঞপ্তি