চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতি প্রাথমিক শিক্ষা জেলা কমিটির সভা

বাংলাদেশ ৪র্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতি প্রাথমিক শিক্ষা, চট্টগ্রাম জেলা কমিটির ত্রি-বার্ষিক (নির্বাচনী) সাধারণ সভা সংগঠনের সভাপতি নুরজাহান বেগমের সভাপতিত্বে ও বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্মচারী সমিতির উপদেষ্টা ওমর ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ৪র্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির বিভাগীয় জেলা শাখার সভাপতি সমীর কান্তি দেব সুমন।
প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষা সরকারী কর্মচারী সমিতি জেলা কমিটির সভাপতি পংকজ চক্রবর্তী।
বিশেষ অতিথি ছিলেন প্রাথমিক শিক্ষা সরকারি কর্মচারী সমিতি চট্টগ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. নুরুল হুদা, সাংগঠনিক সম্পাদক সুমন নন্দী, বাংলাদেশ ৪র্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতির বিভাগীয় জেলা শাখার সহ-সভাপতি সৈয়দ নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক আবদুল খালেক হাওলাদার ও চট্টগ্রাম সরকারি সমন্বয় পরিষদ জেলা কমিটির সাধারণ সম্পাদক সামশুল ইসলাম।
স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষা সরকারি কর্মচারী সমিতি বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামাল। বক্তব্য রাখেন সংগঠনের সাবেক অর্থ সম্পাদক অভিজিৎ দাশ, সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্মচারী সমিতির সভাপতি শহীদুল আলম, অডিট উপ-কমিটির চেয়ারম্যান মো. নুরুল ইসলাম নুরু, সদস্য মোহাম্মদ হালিম ও শামসুল আহম্মেদ প্রমুখ।
সভায় বক্তারা তাদের পদোন্নতি, বেতন গ্রেড স্কেল পরিবর্তন ও ৪র্থ শ্রেণির শূন্যপদ পূরণসহ সরকারের কাছে বিভিন্ন দাবি জানান। শেষে মো. নুরুজ্জামালকে সভাপতি ও অভিজিৎ দাশকে সাধারণ সম্পাদক করে ৩ বছরের জন্য ১১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ৪র্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতি প্রাথমিক শিক্ষা, চট্টগ্রাম জেলা শাখার কার্যকরী কমিটি গঠন করা হয়। বিজ্ঞপ্তি