চট্টগ্রামের ৪২ করদাতা পেলেন সেরা সম্মাননা

নিজস্ব প্রতিবেদক »
চট্টগ্রামের ৪২ জনকে দেওয়া হলো সেরা করদাতার সম্মাননা। চার কর অঞ্চলের আওতাধীন চট্টগ্রাম সিটি করপোরেশন ও চট্টগ্রাম জেলা, কক্সবাজার, রাঙামাটি, বান্দরবান এবং খাগড়াছড়ি পার্বত্য জেলার ৪২ জন সেরা করদাতাকে এই সম্মাননা দিয়েছে আয়কর বিভাগ।
গতকাল বুধবার সকালে নগরীর আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু হলে এ সম্মাননা দেওয়া হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সেরা করদাতা সম্মাননা অনুষ্ঠানের আহ্বায়ক ও চট্টগ্রাম কর অঞ্চল ১-এর কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কর কমিশনার (অঞ্চল-৪) এমএম ফজলুল হক। এতে শুভেচ্ছা বক্তব্য দেন কর কমিশনার একে এম হাসানুজ্জামান, কর আপিল কমিশনার মঞ্জু মান আরা বেগম, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনার মোহাম্মদ আকবর হোসেন, কর কমিশনার (অঞ্চল ৩) মো. মাহমুদুর রহমান, মেট্রোপলিটন চেম্বার পরিচালক জাহাঙ্গীর আলম চৌধুরী, কর আইনজীবী সমিতির সভাপতি এনায়েত উল্লাহ প্রমুখ। বিশেষ অতিথি ছিলেন দ্য চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি মাহবুবুল আলম। করদাতাদের পক্ষে বক্তব্য দেন পেড্রলো গ্রুপ ও হালদা ভ্যালির চেয়ারম্যান লায়ন নাদের খান।
বিশেষ অতিথির বক্তব্যে মাহবুবুল আলম বলেন, প্রধানমন্ত্রী ভিশন নিয়ে কাজ করছেন। এর জন্য কর দিতে হবে। কর দিয়ে যারা দেশের উন্নয়নকে এগিয়ে নিচ্ছেন তাদের সামাজিকভাবে সম্মান দেওয়া হলে বড় স্বীকৃতি দেয়া হবে। কিন্তু ব্যবসায়ীদের হয়রানি থেকে মুক্তি চাই।