চট্টগ্রামের সুখ্যাতিকে সমুন্নত রাখতে কাজ করছে ওয়েল পার্ক

১০ম বর্ষপূর্তি অনুষ্ঠান

নগরীর জিইসি মোড়ে অবস্থিত অভিজাত হোটেল ওয়েল পার্ক রেসিডেন্স ৭ মার্চ সগৌরবে দশ বছর পূর্তি দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালন করা হয়। খতমে কোরআন ও কেক কেটে বর্ষপূর্তির শুভ সূচনা করেন ওয়েল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু ও পরিচালক সৈয়দ আসিফ হাসান।
বর্ষপূর্তি উপলক্ষে হোটেলের কনফারেন্স হলে আয়োজিত আলোচনা সভা ওয়েল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু বলেন, একটি সমম্বিত পরিকল্পনা নিয়ে ব্যবসায়িক কর্মকা- চালিয়ে যাচ্ছে ওয়েল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ।
২০১১ সালের ৭মার্চ আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ওয়েল পার্ক রেসিডেন্স। যাত্রা শুরু থেকেই ওয়েল পার্ক দেশি বিদেশি পর্যটকদের আকর্ষণ করতে সমর্থ হয়। চট্টগ্রামের সুনাম সুখ্যাতিকে সমুন্নত রাখতে ওয়েল পার্ক কাজ করে যাচ্ছে। ওয়েল পার্কের জেনারেল ম্যানেজার এম. এ মনছুরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন ওয়েল গ্রুপের পরিচালক সৈয়দ আসিফ হাসান, নির্বাহী পরিচালক মঞ্জুরুল আহসান চৌধুরী, আলী নওশাদ পারভেজ, রানা মজুমদার, মামুন আল রশীদ, রেজুয়ানুল ইসলাম, বিশ^নাথ দাশ, আব্দুল মাবুদ, আবু কাইয়ুম, মমতাজ আকতার প্রমুখ। বিজ্ঞপ্তি