গ্রাহকদের নিরবচ্ছিন্ন সেবা দিচ্ছে খুলশী মার্ট

‘টুগেদার ফর হিউমিনিটি’ কার্যক্রম উদ্বোধন

সুপারশপ ‘খুলশী মার্ট’র ১৫ বছরগ্রূর্তি উপলক্ষে ব্যতিক্রমি মানবিক উদ্যোগগ্রহন করেছে কর্তৃপক্ষ। ‘টুগেদার ফর হিউমিনিটি’ শিরোনামে খুলশী মার্টের সিইও সরফরাজ আলী কর্তৃক গৃহীত এই মানবিক উদ্যেগের আওতায় ১১ ফেব্রুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত খুলশী মার্ট থেকে শপিং করলেই ৫% ডিসকাউন্টের সমপরিমাণ নগদ অর্থ পাবে তিনটি মানবিক সংগঠন। এই সংগঠনগুলো হলো বিদ্যানন্দ ফাউন্ডেশন, আল মানাহিল এবং জাগো ফাউন্ডেশন। খুলশী মার্ট এর ১৫ তম বর্ষপূর্তি ও মানবিক কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন খুলশী মার্ট’র চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী।
উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক মিসেস গুলশানা আলী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যানন্দ ফাউন্ডেশনের ইসি মেম্বার জামাল উদ্দিন, আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা হেলাল উদ্দিন এবং জাগো ফাউন্ডেশনের ন্যাশনাল বোর্ড প্রেসিডেন্ট সৌমেন বড়ুয়া। খুলশী মার্ট’র ব্যবস্থাপক মোহাম্মদ শাখের হোসাইন জানান, নগরীর অভিজাত খুলশী এলাকায় গত ১৫ বছর ধরে দেশি বিদেশি গ্রাহকদের নিরবচ্ছিন্ন ভাবে সেবা দিয়ে আসছে খুলশী মার্ট। সকল ধরনের পণ্যের সর্বোচ্চ গুণগত মান সুনিশ্চিত করে বিশ্বমানের পণ্য নিশ্চিত করে এই সুপারশপ। এবারের বর্ষপূর্তিতে এ উপলক্ষে খুলশী মার্টের সকল ক্রেতা সাধারণের জন্য ১০ দিনব্যাপী শপিং ফেস্ট-এর আয়োজন করা হয়েছে। এই শপিং ফেস্টে প্রতিদিন ১০ জন ক্রেতা পাবেন ফ্রি শপিং করার সুবিধা।
একই সাথে ১১ ফেব্রুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত খুলশী মার্ট থেকে শপিং করলেই ৫% ডিসকাউন্টের সমপরিমাণ নগদ অর্থ দেয়া হবে তিনটি মানবিক সংগঠনকে। এছাড়া ১০ দিনে সকল বিক্রয়ের ৫% হরে যে নগদ অর্থ ক্রেতাদের পক্ষ থেকে মানবিক সংগঠনগুলো পাবে সেই অর্থের অতিরিক্ত আরো ৫০% অর্থ মানবিক সংগঠনগুলোকে নিজস্ব তহবিল থেকে প্রদান করবে খুলশী মার্ট কর্তৃপক্ষ।
খুলশী মার্ট’র ব্যবস্থাপক (ক্রয়) মোহাম্মদ আওরঙ্গজেব মানিক ১৫ বছর পূর্তিতে ১০ দিনের শপিং ফেস্টে খুলশী মার্ট থেকে শপিং করে মানবিক উদ্যোগে সহযোগী হওয়ার জন্য সকল শ্রেণীর ক্রেতাদের আহ্বান জানান। বিদ্যানন্দ ফাউন্ডেশনের ইসি মেম্বার জামাল উদ্দিন জানান, একটি সুপারশপ কর্তৃপক্ষের মানবিক উদ্যোগ সত্যিকার অর্থেই প্রশংসনীয়। এভাবে ক্রেতা স্বার্থ সংরক্ষণ করে বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান এগিয়ে আসলে মানবিক সংগঠনগুলো আরো বেশি আর্ত মানবতার সেবায় কাজ করতে পারবে। বিজ্ঞপ্তি