কিশোর-কিশোরীদের সৃজনশীলতায় উদ্বুদ্ধ করার তাগিদ

থিয়েটার ট্রেনিং ইউনিটের নাট্য কর্মশালার সমাপনী

উৎস এর কৈশোর মঞ্চ সেন্টার ইউনাইট্ থিয়েটার ফর সোশালঅ্যাকশন (উৎস)- এর থিয়েটার ট্রেনিং ইউনিট আয়োজিত ৩ দিনব্যাপী নাট্য কর্মশালার সমাপনী ও সনদপত্র বিতরণ সম্পন্ন হয়েছে।
সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উৎসের নির্বাহী পরিচালক মোস্তফা কামাল যাত্রা।কর্মশালার সমন্বয়ক মো. সুমন সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভাশ কুমার, প্রকল্প সমন্বয়ক, পিইআরপিডি প্রকল্প, মুহাম্মদ শাহআলম, প্রকল্প সমন্বয়ক, হার্ট প্রকল্প, সাফিয়া বেগম প্রোগ্রাম অফিসার পিইআরপিডি প্রকল্প। প্রধান অতিথির বক্তব্যে মোস্তফা কামাল যাত্রা বলেন, অতিমারীর কারণে মানুষ এখন ঘরবন্দি। বিনোদনের কোন জায়গা নেই। সৃজনশীলতার কোন জায়গা নেই। মানুষকে বিশেষ করে কিশোর-কিশোরী ও যুবদের সৃজনশীলতার দিকে ধাবিত করতে আমাদের এই নাট্য কর্মশালার আয়োজন। আগামীতে ৩ মাসের একটি লং কোর্স আয়োজনের পরিকল্পনা আমাদের রয়েছে। হার্ট প্রকল্প সমন্বয়ক মুহাম্মদ শাহআলম বলেন ইন্টারন্যাট ও মোবাইল সংস্কৃতি থেকে কিশোর-কিশোরী ও যুবদের রক্ষা করতে হলে এ ধরণের আয়োজন চালিয়ে যেতে হবে।
এ ক্ষেত্রে সরকার ঘোষিত করোনার নির্দেশনা মেনে কার্যক্রম পরিচালনা করতে হবে। অতিথিবৃন্দ ১২জন প্রশিক্ষণার্থীর হাতে সনদ তুলে দেন। অংশগ্রহণকারীরা হলো মো. ইকবাল হোসেন, জান্নাতুল নাইম, রুপসা খানম, সাদিয়া মুনতাহা, শানিকা সাফি, নুর-ই জান্নাত নাদিয়া, মো. মনির হোসেন রাজু, মোহাম্মদ নাছির, নব কৃষ্ণ রুদ্র, ফজলে রাব্বি, মো. ইউনুস রানা। বিজ্ঞপ্তি