কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ৪, আহত ৫

মিরসরাই

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই »

মিরসরাইয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ বিশ্বরোড় এলাকায় কাভার্ডভ্যান, ট্রাক, বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে ৪ জন নিহত ও দুই পুলিশ সদস্যসহ ৫ জন গুরুতর আহত হয়েছেন।

বুধবার রাত ১১টায় উপজেলার জোরারগঞ্জ থানার বিশ্বরোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রায়পুর গ্রামের মো. হারুনের ছেলে মেহেদী হাসান (২২), সদর ইউনিয়নের গড়িয়াইশ গ্রামের শামসুদ্দীনের ছেলে (২৮) ও শেখ ফরিদ (৩০) এবং পূর্ব রায়পুর এলাকার আবুল কাশেম। গুরুতর আহত জোরারগঞ্জ হাইওয়ে থানার এএসআই মো. মোস্তফা, পুলিশ সদস্য শেখ আহমেদসহ ৫ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী নাসির ড্রাইভার জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তাননগর বিশ্বরোড এলাকায় বাইপাস হয়ে সোনা পাহাড় ফিলিং স্টেশন থেকে বের হওয়ার সময় একটি কাভার্ডভ্যান জোনাকি পরিবহনকে ধাক্কা দেয়। এসময় দুই গাড়ির শ্রমিকদের সাথে শুরু হয় ঝগড়া। সেখানে দায়িত্বরত হাইওয়ে পুলিশ সদস্যসহ বারইয়ারহাট-বিশ্বরোড সিএনজি চালক সমিতির লাইন সম্পাদক শেখ ফরিদ ও কয়েকজন চালক উপস্থিত হন। এমন সময় একটি মিনি কাভার্ডভ্যান তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলে ৪ জনের মৃত্যু হয়। আহত হয় পুলিশ সদস্যসহ আরো ৫ জন।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ থানার ইনর্চাজ আলমগীর হোসেন জানান, বুধবার রাতের দুর্ঘটনার ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। পুলিশ সদস্যসহ আহত হয়েছেন আরো ৫ জন। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে মামলার প্রক্রিয়াধীন।