উদয়ন সংঘ ও মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্রের খেলা ড্র

জিপিএইচ ইস্পাত প্রিমিয়ার ফুটবল লিগ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক »

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশন আয়োজিত জিপিএইচ ইস্পাত সিজেকেএস-সিডিএফএ প্রিমিয়ার ফুটবল লিগ ২০২২ আসরে নিজেদের দ্বিতীয় খেলায় ড্র করেছে মাদারবাড়ী উদয়ন সংঘ ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ খেলা ১-১ গোলে শেষ হয়।

গতকাল (১৩ সেপ্টেম্বর) এম এ আজিজ স্টেডিয়ামে ৯ম দিনের খেলায় বৃষ্টিভেজা পিচ্ছিল মাঠে দু’দলের খেলোয়াড়দের বাড়তি পরিশ্রম করতে হয়েছে। উভয়ে তাদের প্রথম খেলায় জয়ের পর গতকালও জয়ের জন্য নিজেদের সেরাটা দিয়েছেন। শেষ পর্যন্ত এক পয়েন্ট নিয়ে সন্তুষ্ঠ থাকতে হয়। এ পর্যন্ত দুই খেলা শেষে উদয়ন ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র দলের পয়েন্ট ৪।

খেলার ৩ মিনিটে দিদারের গোলে লিড নেয় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। কুশলি ফরোয়ার্ড জাফর ইকবালের ক্রস থেকে দিদারের বা পায়ের শট জালের ঠিকানা খুঁজে পায় (১-০)। পিছিয়ে থেকে গোলের সন্ধানে আক্রমণ করতে থাকে উদয়ন। কিন্তু মুক্তিযোদ্ধার কিপার আনিসের দৃঢ়তায় তাদের কয়েকটি চেষ্টা ব্যর্থ হলেও ৩০ মিনিটে সফলতা পায়। সজলের ফ্রি-কিক ক্লিয়ার করতে গেলে মুক্তিযোদ্ধার ছাব্বিরের মাথা ছুঁয়ে বল নিজ জালে স্পর্শ করে (১-১)। বাকি সময়ে আর কেউ জালের ঠিকানা খুঁজে না পেয়ে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে। তবে দ্বিতীয়ার্ধের ২০ মিনিটে বক্সের বামপ্রান্ত থেকে জাফর ইকবালের বিপজ্জনক শট উদয়নের কিপার ইসহাক প্রতিহত করেন।

ম্যাচসেরা জাফর ইকবালের হাতে ক্রেস্ট ও নগদ এক হাজার টাকা তুলে দেন সিজেকেএস নির্বাহী সদন্য অহিদ সিরাজ চৌধুরী স্বপন। আজকের খেলা: শতদলÑচট্টগ্রাম বন্দর ক্রীড়া সমিতি(৩টা ৩০)।