ঈদ ঘিরে যে কোন অপরাধ পুলিশকে জানানোর আহ্বান

নিজস্ব প্রতিবেদক »

ঈদ বাজারকে ঘরে ছিনতাই, প্রতারণা,  মোবাইল চুরি, খাদ্যে ভেজাল ও জাল টাকাসহ যে কোন ধরনের অপরাধ সংক্রান্ত বিষয়ে পুলিশকে অবহিত করার আহ্বান জানিয়েছেন সিএমপি কমিশনার।

রোববার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায় নগরীর কোতোয়ালী থানাধীন বিপণি বিতান, তামাকুমন্ডি লেইন,  রেয়াজুদ্দিন বাজার ও  টেরিবাজারে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সরেজমিনে পরিদর্শন শেষে এক ব্রিফিং এ কথা বলেন।

তিনি বলেন, নগরবাসী যাতে নিশ্চিন্তে  কেনাকাটা করতে পারে এবং উৎসবমুখর পরিবেশে পবিত্র ঈদুল ফিতর পালন করতে পারে  সেজন্য সকল প্রকার আইনগত সহযোগিতা প্রদান করা হবে।

এসময় তিনি মার্কেটের ব্যবসায়ী, শ্রমিক এবং  ক্রেতা সাধারণের সঙ্গে মতবিনিময় করেন এবং ক্রেতা-বিক্রেতা ও মার্কেট সমিতির  কোন সমস্যা আছে কিনা তা খোঁজ খবর নেন।

পুলিশ কমিশনার বলেন, বাণিজ্যনগরী চট্টগ্রামকে কেন্দ্র করে সারা দেশে বাণিজ্য পরিচালিত হচ্ছে। তাই নগরীর প্রতিটি মার্কেটের ভেতরে এবং আশেপাশে আইন-শৃঙ্খলা বাহিনী ও  গোয়েন্দা পুলিশ কাজ করছে। ব্যবসা বাণিজ্যের কল্যাণে সিএমপি সবসময়ই ব্যবসায়ীদের পাশে থাকবে।

এসময় উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ)  আ স ম মাহতাব উদ্দিন,  অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ,  উপপুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান প্রমুখ।