আসছে রাজ-টয়া জুটির ‘ইনফিনিটি : সিজন-২’

ঢাকাই সিনেমার সময়ের সবচেয়ে আলোচিত অভিনেতা শরিফুল রাজ। পরপর তিন সিনেমা ‘পরাণ’, ‘হাওয়া’ ও ‘দামাল’ দিয়ে রীতিমতো সাফল্যের আকাশে উড়ছেন তিনি। তার নতুন কাজগুলোকে ঘিরেও থাকে দর্শকের তুমুল আগ্রহ।
এর আগে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়ার সঙ্গে জুটি বেঁধে ‘ইনফিনিটি’ নামে একটি ওয়েব সিরিজ করেছিলেন রাজ। এবার সেই সিরিজের সিজন-২ নিয়ে আসছেন তারা। এতে এজেন্ট মুরাদের চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, অন্যদিকে এজেন্ট সামিয়ার ভূমিকায় দেখা যাবে টয়াকে।
রাজধানীর পুরান ঢাকা, গাজীপুর, মিরপুর, আফতাব নগর প্রভৃতি লোকেশনে ৮ দিন শুটিংয়ের পর ‘ইনফিনিটি: সিজন-২’-এর ক্যামেরা ক্লোজ করা হয়েছে। কাজটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত টয়া।
ঢাকা পোস্টকে অভিনেত্রী বলেন, ‘এই ওয়েব সিরিজের প্রথম সিজনেও আমি এবং রাজ অভিনয় করেছিলাম। তবে এবারের পেক্ষাপট ভিন্ন। এবার অনেক বেশি আয়োজন নিয়ে কাজটি করা হয়েছে। শুটিংয়ের আগে ১৫ দিন ধরে আমরা মাশাল আর্ট ট্রেনিং নিয়েছি। কিছু মিশন সম্পন্ন করেছি। সবচেয়ে বড় কথা রিয়েল সব লোকেশনে শুটিং হয়েছে। প্রত্যেই নিজেদের সেরাটা দিয়ে কাজটি করেছেন।’
টয়া আরও যোগ করেন, ‘রাজের সঙ্গে অভিনয়ের রসায়নটাও দারুণ হয়েছে। কাজের ক্ষেত্রে সে বেশ আন্তরিক। অনেক সহায়তা করেছে। অন্যরাও ভীষণ সিরিয়াস ছিলেন কাজটি নিয়ে। দর্শক-শ্রোতারা উপভোগ করবেন বলেই বিশ্বাস।’
ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন মেহেদী হাসিব। এটির স্ক্রিপ্ট, ডায়লগ ও প্রধান সহযোগি হিসেবে কাজ করেছেন ম্যাক্স রহমান।
রাজ-টয়া ছাড়াও ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন সুমন আনোয়ার, আব্দুন নূর সজল, সীমানা অথৈ, আরমান পারভেজ মুরাদ, শাহরিয়ার নেওয়াজ জনি, শিবলী, সাজ্জতুল ইসলাম, শাহীন মৃধা, জান্নাতুল ফেরদৌস মেঘলা, সিমরিন লুবাবা, জেনিফার প্রমুখ। তাদের অনেকে সিরিজটির প্রথম সিজনেও ছিলেন।
খুব শিগগরিই সাত পর্বের ওয়েব সিরিজ ‘ইনফিনিটি: সিজন-২’ ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে উন্মুক্ত করা হবে।