আর্জেন্টিনার জয়ে মাশরাফীর আবেগঘন পোস্ট

সুুপ্রভাত ক্রীড়া ডেস্ক :

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে ২৮ বছর পর আবারো শিরোপার স্বাদ পেল আর্জেন্টিনা। কোপা আমেরিকার শ্রেষ্ঠত্বের লড়াইয়ে ব্রাজিলকে ১-০ ব্যবধানে হারিয়েছে মেসি-ডি মারিয়ারা। এমন দিনে আবেগ ধরে রাখতে পারেননি বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

ব্রাজিলকে হারিয়ে শিরোপা  জেতায় আর্জেন্টাইন সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস অনেক বেশি। ব্যতিক্রম নন মাশরাফীও। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে নিজের অভিব্যক্তি তুলে ধরেছেন তিনি। মাশরাফী লিখেছেন, ফুটবলে আর্জেন্টিনার সমর্থন করি ডিয়েগোর জন্য, পরে ও (ম্যারাডোনা) যাওয়ার পর আরও অনেকেই এসেছে। শেষ মেষ মেসি। কথা হলো কারও না কারও খেলা দেখে মানুষ একটা দলকে সাপোর্ট করা শুরু করে আর একটা পর্যায়ে ওই খেলোয়াড় থেকে দলের প্রাধান্যই বেশি হয়। তিনি আরো লিখেছেন, মেসির হাতেই কাপ লাগবে এই আশা নিয়ে কখনো খেলা দেখিনি বরং আর্জেন্টিনা জিতবে এই আশা নিয়েই বসেছি বার বার দেখতে। মেসি একটি টুর্নামেন্ট জিতবে, এটা অবশ্যই সবার মেসির প্রতি আলাদা সিমপ্যাথি কাজ করে এই জন্যই। যেমন রোনালদো জিতেছে ইউরো, হয়তো নেইমার ও (মেসি) বড় কিছু জিতবে একদিন। খবর ডেইলি বাংলাদেশ’র

ম্যাশ যোগ করেন, মেসি যেদিন খেলবে না সেদিনও এই দলেরই সাপোর্ট করবো এটাই স্বাভাবিক, তা না হলে তো ডিয়েগো যাওয়ার পর অন্য দলই করতাম। আজ যেমন মেসির আনন্দ দেখে অনেক ভালো লেগেছে, তেমন নেইমারের কান্না দেখে ওতোটাই খারাপ লেগেছে। আসলে খেলাটাই এমন।