আবাসিক খাতে দ্রুত গ্যাস সংযোগ প্রদানের আহ্বান

চট্টগ্রাম গ্রাহক পরিষদের সভা

চট্টগ্রাম গ্রাহক পরিষদ ও কেজিডিসিএল ঠিকাদার কল্যাণ সমিতির যৌথ উদ্যোগে গতকাল বেলা ৪টায় আবাসিক গ্যাস সংযোগ চালু ও গ্রাহকদের জামানতের টাকা ফেরত দেওয়ার সিদ্ধান্ত বাতিলের প্রতিবাদে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান। এ সময় তিনি বলেন আবাসিক খাতে দ্রুত গতিতে পাইপ লাইনের মাধ্যমে গ্যাস সংযোগ প্রদান করুন। টাকা ফেরতের সিদ্ধান্ত অবিলম্বে বাতিল করুন, অন্যথায় আন্দোলনের মাধ্যমে এই দাবি বাস্তবায়ন করা হবে।
চট্টগ্রাম গ্রাহক পরিষদের সভাপতি এস এম নুরুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল বাশারের পরিচালনায় আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে আবু সুফিয়ান এসব কথা বলেন।
সভায় বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক ও গ্রাহক পরিষদের উপদেষ্টা আবদুল আজিজ।
প্রধান বক্তা ছিলেন কেজিডিসিএল ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি ইকরাম চৌধূরী, সাধারণ সম্পাদক মো. নাজমুল হোসেন, সিনিয়র সহ সভাপতি হারুন সাহেব, চান্দগাঁও থানা যুবদলের আহ্বায়ক গুলজার হোসেন, গ্রাহক পরিষদের সহ সভাপতি জানে আলম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুর নবী, বায়জিদ হোসেন ঢালি, শামীম পারভেজ, ফারুক আকবর, মোহাম্মদ জহিরুল ইসলাম, মোহাম্মদ নেজাম উদ্দীন, মোহাম্মদ আবু তাহের, মোহাম্মদ আবদুর রহিম, মোহাম্মদ নাজিম, মোহাম্মদ রাশেদ, মোহাম্মদ সাইফুল ইসলামসহ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি