আঞ্জুমানে মফিদুল ইসলামকে অ্যাম্বুলেন্স দিল পিএইচপি ফ্যামিলি

নিজস্ব প্রতিবেদক »
আঞ্জুমানে মফিদুল ইসলামকে একটি অ্যাম্বুলেন্স প্রদান করেছে পিএইচপি ফ্যামিলি। সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট শিল্পপতি, পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান গতকাল ২২ ফেব্রুয়ারি সকালে সুফি মিজান ফাউন্ডেশনের পক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে অ্যাম্বুলেন্সটি আঞ্জুমানে মফিদুল ইসলাম চট্টগ্রাম এর সভাপতি ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায় বিপিএম (বার) কে হস্তান্তর করেন।
এ সময় আঞ্জুমান মুফিদুল ইসলামের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক আজাদী সম্পাদক এম এ, মালেক, পিএইচপি ফ্যামিলির পরিচালক মোহাম্মদ আলী হোসেন সোহাগ ও মোহাম্মদ আকতার পারভেজ এবং আঞ্জুমানে মফিদুল ইসলামের সহ সভাপতি নাজমুল হক চৌধুরী উপস্থিত ছিলেন।
সংক্ষিপ্ত সভায় কৃষ্ণপদ রায় বিপিএম (বার) সুফি মোহাম্মদ মিজানুর রহমান ও পিএইচপি পরিবারকে অ্যাম্বুলেন্সটি প্রদানের জন্য আন্তরিক ধন্যবাদ জানান। তিনি পিএইচপি পরিবারকে এই বদান্যতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।
বিশিষ্ট শিল্পপতি সুফি মোহাম্মদ মিজানুর রহমান তাঁর বক্তব্যে আনজুমানে মফিদুল ইসলামের মহৎ কাজের প্রসংশা করেন এবং অ্যাম্বুলেন্সটি প্রদান করতে পেরে শুকরিয়া আদায় করেন। তিনি বলেন, মানবসেবায় এই ধরনের সহায়তা পিএইপি পরিবার সবসময় করে আসছে ও আগামীতেও অব্যাহত থাকবে।
অনুষ্ঠানে অন্যদের উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রসাশন ও অর্থ) ও সহ-সভাপতি আ স ম মাহতাব উদ্দিন পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম ও অপারেশান) ও সহ-সভাপতি প্রকৌশলী আবদুল মান্নান মিয়া, মাসুদ আহমেদ অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক), নির্বাহী সদস্য ও উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশ, সহ-সভাপতি মো. ইউসুফ সর্দার, শামসুল আলম শামীম, অধ্যাপক কাজী শাহাদাত হোসাইনসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।
উল্লেখ্য, আঞ্জুমানে মফিদুল ইসলাম অ্যাম্বুলেন্সটি মানবসেবায় ব্যবহার করবে। শীতাতপ নিয়ন্ত্রিত অ্যাম্বুলেন্সটি অক্সিজেন সিলিন্ডারসহ অত্যাধুনিক সরঞ্জামে সজ্জিত রয়েছে।