১২ মামলায় ২৬০০ টাকা জরিমানা

69

জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত

নিজস্ব প্রতিবেদক »
স্বাস্থ্যবিধি শতভাগ কার্যকরে জেলা প্রশাসনের ১১টিম গতকাল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে। এতে ১২ মামলায় ২৬০০ টাকা জরিমানা করা হয়।
গতকাল পাঁচলাইশ বাকলিয়া চকবাজার, পতেঙ্গা ইপিজেড , বন্দর, কোতোয়ালী, সদরঘাট ও ডবলমুরিং এলাকায় এসব অভিযান পরিচালনা করা হয়।
এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রায়হান মেহেবুব নগরীর পাঁচলাইশ বাকলিয়া ও চকবাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনার সময় বিভিন্ন দোকান ও শপিংমলে দোকান মালিক সমিতি ও সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলতে নির্দেশনা প্রদান করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান পতেঙ্গা ইপিজেড ও বন্দর এলাকায় মোবাইল কোর্ট পরিচালনাকালে সচেতনতার পাশাপাশি মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত কোতোয়ালী সদরঘাট ও ডবলমুরিং এলাকায় মোবাইল কোর্ট পরিচালনাকালে ২ মামলায় ৬০০ টাকা জরিমানা আদায় এবং মাস্ক বিতরণ করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতিকুর রহমান নগরীর ইপিজেড ও বন্দর এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে জনসাধারণ ও ব্যবসায়ীদের সচেতন করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আলী হাসান শহরের পাহাড়তলী হালিশহর ও আকবরশাহ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ৩ মামলায় ৮০০ টাকা জরিমানা আদায় করার পাশাপাশি সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলতে নির্দেশনা প্রদান করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান কোতোয়ালী সদরঘাট ও ডবলমুরিং এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ১ মামলায় ৫০০ টাকা জরিমানা আদায় করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত নগরীর খুলশী বায়েজিদ ও চান্দগাঁও এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ৬ মামলায় ৭০০ টাকা জরিমানা আদায় করেন।