হলি ক্রিসেন্টে অক্সিজেনসেবার ব্যবস্থা করলেন শিক্ষা উপমন্ত্রী

0
224
হলি ক্রিসেন্ট হাসপাতাল পরিদর্শনে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল

নগরীর করোনা আক্রান্তদের চিকিৎসাসেবা প্রদানকারী হলি ক্রিসেন্ট হাসপাতাল ও জেনারেল হাসপাতাল আজ ১৩ জুন (শনিবার) পরিদর্শন করেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।
জেনারেল হাসপাতাল পরিদর্শনকালে উপমন্ত্রী ৩৬ জন চতুর্থ শ্রেণীর অস্থায়ী কর্মচারীদের প্রণোদনার জন্য এবিএম মহিউদ্দিন চৌধুরীর ফাউন্ডেশনের পক্ষ থেকে ৩ লাখ টাকা অনুদান সিভিল সার্জন শেখ ফজলে রাব্বীর নিকট প্রদান করেন।
এছাড়া খুলশীর হলি ক্রিসেন্ট হাসপাতালের অক্সিজেন সরবরাহ নিশ্চিত করেন শিক্ষা উপমন্ত্রী নওফেল। অক্সিজেন সংকটের কথা শুনে গোল্ডেন অক্সিজেন লিমিটেডের স্বত্বাধিকারী সাবেক চসিক মেয়র এম মনজুর আলমের সাথে কথা বলে হাসপাতালে সার্বক্ষণিক অক্সিজেনসেবা প্রদানের অনুরোধ জানান। সেই প্রেক্ষিতে হাসপাতালে অক্সিজেন সেবা প্রদানের সম্মতি জানান সাবেক মেয়র মনজুর আলম।
পরিদর্শনকালে শিক্ষা উপমন্ত্রী চিকিৎসক, নার্স, চিকিৎসা গ্রহণকারী, পরিচ্ছন্নতাকর্মীসহ সকলের সাথে কথা বলেন এবং খোঁজ-খবর নেন।
এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলার সিভিল সার্জন শেখ ফজলে রাব্বী, সহকারী পরিচালক আব্দুল মান্নান, তত্ত্বাবধায়ক শফিকুল ইসলাম প্রমুখ।
উল্লেখ্য, গত ১১ জুন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল জেনারেল হাসপাতালে সুরক্ষাসামগ্রী প্রদান করতে গেলে কর্মরত চতুর্থ শ্রেণীর অস্থায়ী কর্মচারী এবং পরিচ্ছন্নতাকর্মীরা প্রায় ৩ মাস বেতন-ভাতা না পাওয়া কথা অবহিত করেন। এর প্রেক্ষিতে আজ শিক্ষা উপমন্ত্রী নওফেল তাদের জন্য অনুদান প্রদান করেন। বিজ্ঞপ্তি