সিডিএ চেয়ারম্যানের সাথে সিলিমপুর সিডিএ আবাসিক এলাকা কল্যাণ সমিতির মতবিনিময়

83

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ চেয়ারম্যান এম. জহিরুল আলম দোভাষ এর সাথে সিলিমপুর সিডিএ আবাসিক এলাকা কল্যাণ সমিতির নব নির্বাচিত উপদেষ্টামন্ডলী ও কার্যকরী পরিষদের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা গতকাল বিকাল ৪ টায় সিডিএ’র কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। এ-সময় সমিতির নেতৃবৃন্দ সিলিমপুর সিডিএ আবাসিক এলাকার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন।
সমিতির প্রধান উপদেষ্টা হেলাল উদ্দিন চৌধুরী (তুফান) সিডিএ এলাকার রাস্তা-ঘাট সংস্কার, সীমানা প্রাচীর নির্মাণ, লে-আউট প্ল্যান অনুযায়ী সকল সুযোগ সুবিধা নিশ্চিতকরণের জন্য সিডিএ চেয়ারম্যানের নিকট দাবি জানান।
নেতৃবৃন্দ সিডিএ চেয়ারম্যান এম. জহিরুল আলম দোভাষকে সিলিমপুর সিডিএ প্রকল্প পরিদর্শন করার অনুরোধ জানান।
এ সময় সিডিএ চেয়ারম্যান প্রকল্পটি শীঘ্রই পরিদর্শন করবেন বলে সমিতির নেতৃবৃন্দকে আশ্বাস দেন।
মতবিনিময়কালে সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক মো. আমজাদ হোসাইন এলাকার অনুন্নত রাস্তা-ঘাট, ড্রেনেজ ব্যবস্থা ও কালভার্ট জরুরি ভিত্তিতে সংস্কারসহ শিক্ষা প্রতিষ্ঠান ও হাসপাতাল প্রতিষ্ঠা, নিরাপত্তার জন্য পুলিশ ফাঁড়ি স্থাপনসহ নানা সমস্যাবলি জরুরি ভিত্তিতে সমাধানের জোর দাবি জানান।
সভাপতি মো.এনায়েত উল্লাহ হাজারী সিলিমপুর সিডিএ আবাসিক এলাকাকে একটি মডেল আবাসিক এলাকায় পরিণত করতে সিডিএ’র চেয়ারম্যানের সার্বিক সহযোগিতা কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, লে. কর্নেল (অব.) জয়নুর রশীদ, এরাদাত উল্ল্যাহ এফসিএ, লায়ন মনোয়ারা বেগম, অধ্যাপক মুহাম্মদ শামসুল কবীর শামীম, মো.রফিকুল ইসলাম, মো. সাহাব উদ্দীন, মো. ফজলুল কবীর, মো. মোজাম্মেল হোসেন, মো.মনিরুজ্জামান, দিদার হোসেন, আবুল কালাম আজাদ, মো. নাসির উদ্দীন, মো. এনামুল হক ভুঁইয়া, মোজাম্মেল হক, সাইফুল ইসলাম, আল-আমিন, নুরুল আমিন, ডা. মো. আরিফ প্রমুখ। বিজ্ঞপ্তি