সাবেক চবি ভিসি নুরুদ্দিন চৌধুরীর ইন্তেকাল

0
251

আজ নামাজে জানাজা
প্রখ্যাত শিক্ষাবিদ, চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর এ জে এম নুরুদ্দিন চৌধুরী (৭৩) গতকাল শনিবার রাত সাড়ে ৮টায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নলিল্লাহি …… রাজেউন)। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে তিনি ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি হন এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে, ১ ছেলেসহ বহু আত্মীয়স্বজন ও অগণিত গুণগ্রাহী রেখে যান। তিনি হাটহাজারীর মাদার্শায় জন্মগ্রহণ করেন। আজ রবিবার বাদ জোহর নগরীর জমিয়তুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে এবং কদম মোবারকস্থ কবরস্থানে দাফন করা হবে।
প্রফেসর এ জে এম নুরুদ্দিন চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ে মার্কেটিং ডিপার্টমেন্ট প্রতিষ্ঠা করেন। তিনি ১৯৭২ সাল হতে চট্টগ্রাম বিশ^বিদ্যালয় ও সাউদার্ন বিশ^বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্বরত ছিলেন।
শোক: আইআইইউসির একাডেমিক কাউন্সিলের সদস্য, সাবেক সিন্ডিকেট সদস্য, আইআইইউসি’র এমবিএ প্রোগ্রামের প্রতিষ্ঠাতা কো-অর্ডিনেটর এবং সাবেক চবি ভিসি প্রফেসর এজেএম নুরুদ্দিন চৌধুরীর মৃত্যুতে আইআইইউসি’র ভাইস চ্যান্সেলর প্রফেসর কে. এম. গোলাম মহিউদ্দিন গভীর শোক প্রকাশ করেছেন। বিজ্ঞপ্তি