সহায়তা করোনাকালীন চলমান রাখার আশ্বাস

0
21

শিক্ষা উপমন্ত্রীর পক্ষ থেকে ইফতার বিতরণ

চলমান লকডাউন এবং পবিত্র মাহে রমজান উপলক্ষে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপির পক্ষ থেকে নগরীতে ইফতার ও উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
মহসিন কলেজের কর্মচারী
চলমান লকডাউন এবং পবিত্র মাহে রমজান উপলক্ষে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপির পক্ষ থেকে মহসিন কলেজের ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারীদের মাঝে ইফতার ও উপহার সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ, সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ শাখা। বৃহস্পতিবার বেলা ১টার দিকে সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের কর্মচারিদের মাঝে স্বাস্থ্যবিধি মেনে এই উপহার সামগ্রী বিতরণ করেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দীন মামুন এবং আনোয়ার পলাশ। উপহার সামগ্রী বিতরণের সময় মায়মুন উদ্দীন মামুন বলেন, বৈশ্বিক মহামারি করোনায় চলমান লকডাউনে পবিত্র রমজান মাসে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি মহোদয়ের পক্ষ থেকে মহসিন কলেজ ছাত্রলীগের উদ্যোগে রমজান মাসব্যাপী শিক্ষার্থী, কর্মচারি এবং অসহায়-ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষের মাঝে প্রতিদিন ইফতার সামগ্রী তুলে দেওয়া হচ্ছে।
আনোয়ার পলাশ বলেন, মহসিন কলেজ ছাত্রলীগের রমজান মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে আজ কলেজের কর্মচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। রমজান মাসব্যাপী আমাদের ইফতার বিতরণ কার্যক্রম চলমান থাকবে।
উপহার সামগ্রী বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতা হারুন-অর-রশীদ হৃদয়, তাফহীমুল ইসলাম সোহেল, সিমলা তন্বী, নাজীম উদ্দিন, আরিফুল ইসলাম, তাওহীদুল হক কয়ছার, লায়লা সিকদার লিপি, জাহানা আক্তার, খুরশিদ বিন সুহাত, সাখাওয়াত রাব্বি, সরোয়ার মির্জা, ইশমাম আহমেদ চৌধুরী, নুরুদ্দীন ফয়সাল, আকিফুল ইসলাম, রাকিব বিন আব্দুর, যুবরাজ দাশ, ইশরাক মাহমুদ, সোহেল তানভীর, খান সামাদ, নুরুল আলম, সরোয়ার জামান, আরিফুল ইসলাম প্রমুখ।
আন্দরকিল্লা ওয়ার্ডে
চট্টগ্রাম সিটি করপোরেশনস্থ ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ডের চট্টগ্রাম ৯ আসনের সংসদ সদস্য শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল (এমপি) এর ব্যক্তিগত তহবিল থেকে ১ লাখ টাকা ১০০ জন কে কাউন্সিলর জহর লাল হাজারীর মাধ্যমে নগদ অর্থ সহায়তা ও উপহার সামগ্রী প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর রুমকি সেনগুপ্ত, আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সেকান্দার হোসেন মিয়া, ইউনিট আওয়ামী লীগ নেতা মিলন চক্রবর্তী, স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. হেলাল উদ্দিন, মো. আলমগীর, মো. মামুন, ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি সুলতানা বেগম, তপতী সেন, ওয়ার্ড যুবলীগ নেতা বিরাম চক্রবর্তী, বিপ্লব চৌধুরী প্রতাপ, লিটন দাশ, উৎপল দাশ, নিপু শর্ম্মা, জয় চৌধুরী, আবদুল আউয়াল অপু, লিংকন চন্দ, তারেক চৌধুরী, হানিফ জ্যাকিসহ অন্যান্য ব্যক্তিবর্গ।
এই নগদ সহায়তা করোনা কালীন চলমান থাকবে বলে এমপি আশ্বাস প্রদান করেন। বিজ্ঞপ্তি