সংসার নিয়ে ব্যস্ত মুলিগান

0
43

সুপ্রভাত ডেস্ক :
বাড়িতে স্বামী-সন্তানদের সঙ্গে সময় কাটানোটা নিজের গোটা ক্যারিয়ারের চেয়েও বড় মনে করেন হলিউডের প্রতিভাবান অভিনেত্রী ক্যারি মুলিগান। এবার-সহ দুবার অস্কার মনোনয়ন পাওয়া এ শিল্পীর মুখে এমনটা কিন্তু যা-তা কথা নয়।
৩৫ বছর বয়সী ক্যারির দুই সন্তানের বয়স পাঁচ ও তিন বছর। আর ওদের এই বেড়ে ওঠার বয়সটাকে কিছুতেই মিস করতে নারাজ ‘অ্যান এডুকেশন’, ‘পাবলিক ইনেমিস’-খ্যাত ব্রিটিশ বংশোদ্ভূত এ তারকা।
কনটাক্ট মিউজিককে ক্যারি জানালেন, ‘আমি আমার কাজের বেলায় খুব কড়া। কাজটাকে ভালোও বাসি। হতে পারে অভিনয়ের এ চাকরিটা দুনিয়ার সেরা চাকরি, কিন্তু আখেরে ওটা চাকরিই। তবে বাসায় ঢোকার সময় ওসব বাইরেই রেখে আসতে হবে।’
গত বছরের ‘ইয়াং প্রমিজিং উইম্যান’-এর জন্য অস্কারে সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন ক্যারি। জানালেন, ইদানীং তার অভিনয়ে নিকোল কিডম্যানের প্রভাব আছে ভীষণ। নিকোল সম্পর্কে তার মত হলা, ‘সে এক কথায় অনন্য। একইসঙ্গে মুগ্ধকর, আবেদনময়ী ও মারাত্মক।’
এ কথা দিয়ে ক্যারি মুলিগান সম্ভবত আগেই খানিকটা স্বীকার করে নিলেন যে ‘ইয়াং প্রমিজিং উইম্যান’-এ তার অভিনয় দেখে নিকোল কিডম্যানের কথা আমাদের মাথায় আসতেই পারে। খবর : বাংলাট্রিবিউন’র।