শীতবস্ত্র ও সুরক্ষাসামগ্রী বিতরণ

0
88

চন্দনাইশের বরমায় বরমা প্রেসক্লাবের উদ্যোগে এবং জেলা পরিষদ সদস্য ও চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ আবু আহমদ চৌধুরী জুনুর সৌজন্যে শীতবস্ত্র, কম্বল, পেইস মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হয়। ১২ ফেব্রুয়ারি বরমা প্রেসক্লাব সভাপতি সৈয়দ শিবলী ছাদেক কফিলের সভাপতিত্বে কম্বল ও সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন সাংবাদিক এম এ হোসাইন। আরও উপস্থিত ছিলেন বরমা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিমল তালুকদার, ডা. আবু তাহের, সাজ্জাদ বিন ইসলাম জিকু, ইউডিসি জুয়েল দাশ, মাস্টার সুজন সেন, সমাজসেবক নুরুল আলম, যুবনেতা আজিজুল ইসলাম রোকন প্রমুখ। এসময় প্রায় শতাধিক ছিন্নমূল, ভবঘুরে, দুস্থ ও দরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র, কম্বল, পেইস মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হয়।

চট্টগ্রাম উন্নয়ন ফাউন্ডেশন :

নগরীর খুলশী সেগুনবাগানস্থ পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে ১৬ ফেব্রুয়ারি ওব্যাট জুনিয়র হাই স্কুল মিলনায়তনে বস্ত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। চট্টগ্রাম উন্নয়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন ডা. আর কে রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিজয়’৭১ এর সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সজল কান্তি চৌধুরী, চট্টগ্রাম উন্নয়ন ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান আশিক সাফা, ওব্যাট হেল্পার্স’র কান্ট্রি ম্যানেজার সোহেল আকতার খান, এসডিজি ইয়ুথ ফোরাম’র সভাপতি নোমান উল্লাহ বাহার, খোকন মজুমদার রাজীব, উত্তম কুমার দে, উন্নয়নকর্মী মোস্তাক রায়হান, শিক্ষিকা ইশরাত পারভীন প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, পিছিয়ে পড়া জনগোষ্ঠীর পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। দুস্থ, অসহায় মানুষের কল্যাণে সরকারের পাশাপাশি বিত্তবানদেরও এগিয়ে আসা প্রয়োজন। চট্টগ্রাম উন্নয়ন ফাউন্ডেশন মানবিক কর্মকান্ডে আমরা সবসময় সক্রিয়, যা প্রশংসার দাবীদার। বিজ্ঞপ্তি