শান্তি-সৌহার্দ্যের নান্দনিক নগর গড়তে চান রেজাউল

0
191

আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, আমার দীর্ঘ রাজনৈতিক অভিজ্ঞতা, সততা, নিষ্ঠা, শ্রম ও মেধা দিয়ে প্রিয় চট্টগ্রামকে শান্তি, সৌহার্দ্যরে, স্বাস্থ্যকর, নান্দনিক ও আধুনিক নগর হিসেবে গড়ে তুলতে চাই।
তিনি গতকাল পশ্চিম বাকলিয়া, উত্তর ও দক্ষিণ পাঠানটুলী এবং পূর্ব মাদারবাড়ী ওয়ার্ডে নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেছেন। এ সময় তিনি জনসাধারণ এবং ভোটারদের সালাম ও শুভেচ্ছা জানান। একইসাথে নৌকা মার্কায় ভোট দিতে সবার প্রতি অনুরোধ জানান।
গণসংযোগে আরও অংশ নেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, মহানগর আওয়ামী লীগ সিনিয়র সদস্য দোস্ত মোহাম্মদ, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা এ টি এম পেয়ারুল ইসলাম, ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান চৌধুরী, পশ্চিম বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শহীদুল ইসলাম, দক্ষিণ পাঠানটুলি ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর, উত্তর পাঠানটুলি ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ জাবেদ, পশ্চিম মাদারবাড়ী ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী গোলাম মোহাম্মদ জোবায়ের, মহিলা কাউন্সিলর পদপ্রার্থী জাহেদা বেগম পপি, শাহীন আক্তার রোজী, জিন্নাত আরা বেগম, মান্নান ফেরদৌস, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি প্রমুখ।
গণসংযোগকালে বিভিন্ন পথসভায় রেজাউল করিম চৌধুরী বলেন, চট্টগ্রামের মানুষ উন্নয়নের পক্ষে নৌকায় ভোট দিতে জোটবদ্ধ। নৌকার পালে বিজয়ের হাওয়া লেগেছে দেখে হয়তো কারো মাথায় গ-গোল দেখা দিতে পারে। চট্টগ্রামের উন্নয়নের স্বার্থে একদিকে দল মত নির্বিশেষে বিভিন্ন দল মতের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী সংগঠনগুলো নৌকা প্রতীকে সমর্থন জানিয়ে যাচ্ছেন। অপরদিকে একটি দল মিথ্যে ও ভিত্তিহীন অজুহাত তুলতে শুরু করেছে। গণবিচ্ছিন্ন দলটি জনরায়ে বিশ্বাসী নয়, তারা নির্বাচন চায় না। বার বার তারা নির্বাচনে প্রার্থী হয়েও জনগণ দ্বারা প্রত্যাখ্যাত হয়ে নানা অজুহাত তুলে সরে গিয়ে অশান্তি সৃষ্টির পাঁয়তারা করেছে।
তিনি নৌকায় ভোট প্রার্থনা করে বলেন, চট্টগ্রামের মানুষের সমস্যা সমাধানে আমি আন্দোলন করেছি, সমাধানের জন্য নানা মাধ্যমে পরামর্শ দিয়েছি। আমি জানি নগরের কোথায় কি সমস্যা আছে, সমম্বিত প্রয়াসে কিভাবে সমস্যাগুলো সুরাহা করা যায়, তা নিয়েও ধারণা রয়েছে। সমস্যা সমাধানে কাজ করার ইচ্ছে, উদ্যম ও সৎ সাহস আমার আছে। আপনাদের সহযোগিতা চাই, নৌকা প্রতীকে আপনাদের রায় চাই।
সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, চসিক নির্বাচনে যদি কেউ অশান্তি সৃষ্টি করতে চায়, সন্ত্রাস-নৈরাজ্যের পথে হাঁটতে চায় তাদের বিরুদ্ধ গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে। নৌকা প্রতীকের শান্তিপ্রিয় কর্মী সমর্থক ২৭ তারিখ সারাদিন বিধি মেনে কেন্দ্রের অদূরে অবস্থান নিয়ে থাকবেন, যাতে কেউ অশান্তি সৃষ্টি করতে না পারে। বিজ্ঞপ্তি