‘শকুন্তলা দেবী’ মুক্তি পাচ্ছে অনলাইনে

0
307

সুপ্রভাত ডেস্ক :
অমিতাভ-আয়ুষ্মানের ‘গুলাবো সিতাবো’র পর এবার বিদ্যা বালান অভিনীত ‘শকুন্তলা দেবী’ও মুক্তি পাচ্ছে অনলাইন প্লাটফর্মে। বৃহস্পতিবারই ‘গুলাবো সিতাবো’র ওটিটি প্লাটফর্মে রিলিজ হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। অন্যদিকে, এদিনই আবার ‘শকুন্তলা দেবী’র বায়োপিকের নির্মাতারাও আভাস দিয়েছিলেন যে এই ছবি অনলাইনে মুক্তি পেতে পারে। অবশেষে অফিশিয়ালি জানানো হল যে ‘গুলাবো সিতাবো’র মতোই বিদ্যার ‘শকুন্তলা দেবী’রও ২০০টি দেশজুড়ে প্রিমিয়ার হতে চলেছে আমাজন প্রাইম ভিডিওর হাত ধরে। যদিও মুক্তির দিনক্ষণ এখনও জানানো হয়নি।
প্রসঙ্গত, মানব কম্পিউটার শকুন্তলা দেবীর ভূমিকায় রয়েছেন বিদ্যা বালান। তার স্বামী পরিতোষ বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করেছেন যিশু সেনগুপ্ত এবং শকুন্তলা দেবীর মেয়ের ভূমিকায় দেখা যাবে ‘দঙ্গল’ খ্যাত সানায়া মালহোত্রাকে।
উল্লেখ্য, ‘গুলাবো সিতাবো’, ‘শকুন্তলা দেবী’র পাশাপাশি অক্ষয় কুমার অভিনীত ‘লক্ষ্মী বম্ব’, রাজকুমার রাও অভিনীত ছবি ‘লুডো’, জাহ্নবী কাপুর অভিনীত ‘গুঞ্জন সাক্সেনা’-সহ আরও বেশ কিছু ছবিরও ওয়েব প্লাটফর্মে মুক্তির সম্ভাবনা রয়েছে। আর বহু প্রতীক্ষীত এই হিন্দি সিনেমাগুলির মুক্তি ওয়েব প্লাটফর্মে হওয়ায় অসন্তোষ প্রকাশ করে প্রযোজক-পরিচালকদের উদ্দেশে এক বিবৃতি জারি করেছে আইনক্স। সুজিত সরকার পরিচালিত ‘গুলাবো সিতাবো’ই হোক, বিদ্যা বালানের ‘শকুন্তলা দেবী’ই হোক কিংবা অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব’, জাহ্নবীর ‘গুঞ্জন সাক্সেনা’, এই প্রত্যেকটি ছবি ঘোষণার পর থেকেই সিনেপ্রেমীদের মনে আলাদা প্রত্যাশার সৃষ্টি করেছে।
খবর : সংবাদপ্রতিদিন’র।