যমুনা, পদ্মা ও মেঘনার সাথে বিবিএসএ’র চুক্তি

245

শূন্য দশমিক ৫ ( ০.৫)% সালফার কন্টেন্টযুক্ত ফার্নেস অয়েল সরবরাহের জন্য যমুনা, পদ্মা ও মেঘনা অয়েল কোম্পানি লিমিটেডসমূহের সাথে বাংলাদেশ বাংকার সাপাইয়াস অ্যাসোসিয়েশনের সদস্য প্রতিষ্ঠানসমূহের চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
বুধবার যমুনা ও পদ্মা অয়েল কোম্পানি লিমিটেডের স্ব স্ব প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সংশ্লিষ্ট কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকসহ ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বাংকার সাপাইয়ার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মিজানুর রহমান মজুমদারের নেতৃত্বে চুক্তি সম্পাদনকারী প্রতিষ্ঠানসমূহের স্বত্বাধিকারীরা উপস্থিত ছিলেন।
এর আগে সোমবার মেঘনায় অনুরূপ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অ্যাসোসিয়েশনের পক্ষে জাহাজের স্বত্বাধিকারীগণ মহব্বত আলী চৌধুরী, আবদুর রাজ্জাক, মোস্তাক আহমেদ আঙ্গুর, রবিউল হোসাইন, আবদুল মান্নান, মঈন শাহরিয়ার ও মঈনউদ্দিনসহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমুদ্র অধিদপ্তর নির্দেশিত ও বাণিজ্য মন্ত্রণালয়ে নিবন্ধিত আরো ২৩টি প্রতিষ্ঠান অনুরূপ চুক্তি স্বাক্ষরের অপেক্ষায় রয়েছে।
১৩ সেপ্টেম্বর মেঘনা জেটিতে বার্থ নেয়ার সূচি রয়েছে। এ উপলক্ষে একই দিন মেঘনা জেটিতে স্বাস্থ্যবিধি মেনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেখানে বিপিসির চেয়ারম্যান, সরকারি তিন অয়েল কোম্পানির এমডিসহ বাংলাদেশ বাংকার সাপাইয়ার্স অ্যাসোসিয়েশনের সভাপতি, সেক্রেটারিসহ চুক্তি স্বাক্ষরকারী ৯টি প্রতিষ্ঠানের স্বত্বাধিকারীরা উপস্থিত থাকবেন। বিজ্ঞপ্তি