মীর সাব্বিরের ছবিতে নচিকেতা

0
159

সুপ্রভাত ডেস্ক :
ওপার বাংলার জনপ্রিয় গায়ক নচিকেতা চক্রবর্তীকে পাওয়া যাবে বাংলাদেশি চলচ্চিত্রে। নাটকের জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের সিনেমা ‘রাত জাগা ফুল’-এর জন্য গেয়েছেন তিনি।
ইতোমধ্যেই কলকাতায় এর রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানটির শিরোনাম ‌‌‘দিন বদলের দিন শুরু’। এর কথা লিখেছেন মীর সাব্বির। সুর করেছেন কলকাতার তমাল চক্রবর্তী। খবর বাংলাট্রিবিউনের।
গানটি প্রসঙ্গে মীর সাব্বির বলেন, ‘নচিকেতা অনেক বড় মাপের একজন মানুষ। তার গান শুনেছে প্রজন্ম থেকে প্রজন্ম। খুবই ভালো লাগছে তার মতো একজন গায়ক আমার ছবিতে গেয়েছেন ভেবে। গানে সচেতনতার কথা বলা হয়েছে। দর্শকরা এতে শিক্ষামূলক বার্তা পাবেন।’ ‘রাত জাগা ফুল’ ছবির সংগীতায়োজন করছেন ইমন চৌধুরী। এর আগে মীর সাব্বিরের কথায় সিনেমার টাইটেল গানে কণ্ঠ দেন মমতাজ বেগম।
সরকারি অনুদানপ্রাপ্ত এই সিনেমাটির সহপ্রযোজক হিসেবে আছে মীর সাব্বিরের প্রযোজনা প্রতিষ্ঠান ফুলঝুড়ি মিডিয়া লিমিটেড। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী ও আবু হুরায়রা তানভীর। আরও আছেন মীর সাব্বির, দিলারা জামান, আবুল হায়াত, শর্মিলী আহমেদ, ফজলুর রহমান বাবু, ডা. এজাজুল ইসলাম, নাজনীন চুমকী ও জয়রাজসহ অনেকে।
পরিচালনার পাশাপাশি সিনেমাটির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য করেছেন মীর সাব্বির। এরইমধ্যে এর শুটিং শেষ হয়েছে। নতুন বছরের ফেব্রুয়ারি মাসে ছবি মুক্তির কথা জানালেন মীর সাব্বির।