মিরসরাইয়ে গিয়াস বারইয়ারহাটে খোকন

0
157

পৌর নির্বাচনে নৌকার মাঝি

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই :
মিরসরাই ও বারইয়ারহাট পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ঘোষণা করা হয়েছে। এতে মিরসরাই পৌরসভায় পৌর আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন পুরনায় দলীয় মনোনয়ন পেয়েছেন। বারইয়ারহাট পৌরসভায় পেয়েছেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন।
জানা গেছে, মিরসরাই পৌরসভার বর্তমান মেয়র গিয়াস উদ্দিন এলাকায় নানা উন্নয়ন করেছেন। এছাড়া তিনি বিএনপি-জামায়াত জোট সরকারের সময় বহুবার নির্যাতনের শিকার হন।

অন্যদিকে বিএনপি-জামায়াতের জ্বালাও পোড়াও এর সময় প্রশাসনের সাথে রাজপথে থেকে নাশকতা বানচালে অগ্রণী ভূমিকা পালন করেন বারইয়ারহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন। তিনি সম্প্রতি দ্বিতীয় মেয়াদে বারইয়ারহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এর আগে গত ১৫ বছর ধরে তিনি দলীয় মনোনয়ন পেতে দৌড়ঝাঁপ করলেও অবশেষে লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হয়েছেন।
দলীয় মনোনয়ন পাওয়া মিরসরাই পৌরসভা বর্তমান মেয়র গিয়াস উদ্দিন বলেন, আমার নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সহযোগিতায় আমি গত ৫ বছর এলাকায় উন্নয়ন করছি। আমি পুনরায় দলীয় মনোনয়ন পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের কাছে কৃতজ্ঞ।
বারইয়ারহাট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রতন রাজ বলেন, দল ত্যাগীদের মূল্যায়ন করেছে। রেজাউল করিম খোকন সব সময় দলের পাশে ছিলেন।
দলীয় মনোনয়ন লাভ করা বারইয়ারহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন বলেন, দল ত্যাগীদের মূল্যায়ন করায় আমি খুশি। আমি মেয়র নির্বাচিত হলে আমাদের প্রিয় নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির সহযোগিতায় বারইয়ারহাট পৌরসভার সকল সমস্যা দূর করতে চেষ্টা করবো। অতীতের ন্যায় পৌরবাসীর সুখে দুঃখে পাশে থাকবো।