মা ও শিশু হাসপাতাল পিসিআর ল্যাব পরিদর্শনে প্রতিনিধি দল

206
মা ও শিশু হাসপাতালে নবনির্মিত পিসিআর ল্যাব পরিদর্শনে আসা পরিদর্শক টিমের সাথে হাসপাতাল কর্তৃপক্ষ

 

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নবস্থাপিত পিসিআর ল্যাব পরিদর্শন করেছেন বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য), চট্টগ্রাম ডা. হাসান শাহরিয়ার কবির, সিভিল সার্জন, চট্টগ্রাম ডা. শেখ ফজলে রাব্বি, বিআইটিআইডি এর ল্যাব প্রধান ডা. শাকিল আহমেদ।
এ সময় হাসপাতালের কার্যনির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট এস এম মোরশেদ হোসেন, হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডা. মো. নূরুল হক, ভাইস প্রিন্সিপাল অধ্যাপক ডা. অসীম কুমার বড়ুয়া, মাইক্রোবায়োলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. নাহিদ সুলতানা, মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ডা. সঞ্জয় কান্তি বিশ্বাস, প্যাথলজী বিভাগের অধ্যাপক ডা. বাবুল ওসমান, উপ-পরিচালক (প্রশাসন) ডা. এ কে এম আশরাফুল করিম, উপ-পরিচালক (প্রশাসন, আইসিএইচ) ডা. আবু সৈয়দ চৌধুরী, বিভাগীয় প্রধান (অনকোলজি) ডা. শেফাতুজ্জাহান প্রমুখ উপস্থিত ছিলেন। পরিদর্শনকালে বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হাসান শাহরিয়ার কবির হাসপাতালের পিসিআর ল্যাব পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন এবং সরকার থেকে অনুমোদনের বিষয়ে আশ্বাস প্রদান করেন। পরিদর্শন টিম আরো বলেন, এই হাসপাতালে স্থাপিত পিসিআর মেশিনটি অত্যাধুনিক এবং অটোমেটেড। তাই একদিকে পরীক্ষার ফল হবে নির্ভুল অন্যদিকে সময়ও কম লাগবে। করোনা মহামারিতে হাসপাতালের এই উদ্যোগকে তাঁরা স্বাগত জানান এব সহযোগিতার আশ্বাস দেন।
কার্যনির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট এস এম মোরশেদ হোসেন পরিদর্শন টিমকে পিসিআর ল্যাবের অনুমোদন ও প্রয়োজনীয় কিট সরবরাহসহ সামগ্রিক বিষয়ে হাসপাতালকে সহযোগিতা করার জন্য আহবান জানান। বিজ্ঞপ্তি