মা ও শিশু হাসপাতালে ডা. শাহাদাতের অনুদান

0
267
ডা. শাহাদাত হোসেনের পক্ষে মা ও শিশু হাসপাতালে অনুদানের চেক হস্তান্তর করেন মারুফুল হক চৌধুরী

ডা. শাহাদাত হোসেন বলেছেন, যে চট্টগ্রাম সারা বাংলাদেশের অর্থ যোগান দেয়, সে চট্টগ্রামের মানুষকে বিনা চিকিৎসায় মারা যেতে হচ্ছে। এখন এ মুহূর্তে চট্টগ্রামের জন্য ৫০০ কোটি জরুরি বরাদ্দ দিয়ে চট্টগ্রামের প্রতিটি কোভিড হাসপাতালকে প্রয়োজনীয় অক্সিজেন সিলিন্ডার, হাইফ্লো-অক্সিজেন ন্যাজাল ক্যানুলা, আইসিইউ’র জন্য ভেন্টিলেটার প্রদান। পাশাপাশি করোনা যুদ্ধের সম্মুখ যোদ্ধা ডাক্তার, নার্স, মেডিক্যালে স্টাফদের প্রয়োজনীয় প্রণোদনা দিয়ে কাজ করার উদ্বুদ্ধ করলে চট্টগ্রামের বিপর্যস্ত চিকিৎসা ব্যবস্থার প্রাণ ফিরে আসবে। চট্টগ্রামের বেসরকারি মেডিক্যাল কলেজ মা ও শিশু হাসপাতাল করোনা সংকটকালীন দুর্যোগময় মুহূর্তে যেভাবে এগিয়ে এসেছে সেভাবে চট্টগ্রামের ৫টি বেসরকারি মেডিক্যাল কলেজ হাসপাতাল যদি এগিয়ে আসে তাহলে চট্টগ্রামে একজন মানুষকেও বিনা চিকিৎসায় প্রাণ দিতে হবে না। পাশাপাশি অনতিবিলম্বে চট্টগ্রামের একমাত্র সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা বেড সংখ্যা ৫০০ তে উন্নতি করতে হবে।
ডা. শাহাদাত হোসেন রাজনীতির উর্ধ্বে উঠে দল-মত-নির্বিশেষে করোনা আক্রান্ত চিকিৎসা মোকাবেলার জন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।
বুধবার (১০ জুন) দুপুরে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে স্থাপিত করোনা ইউনিটের জন্য ১ লক্ষ টাকার অনুদানের চেক প্রদানকালে ভিডিও কনফারেন্সে বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের পরিচালক ডা.নুরুল হক, উপ-পরিচালক ডা. আশরাফুল করিম, অধ্যাপক ডা. অলক নন্দী, উপ-পরিচালক ডা. আবু সৈয়দ চৌধুরী, সহকারী পরিচালক ডা. কামাল হোসেন, ডা. ফাহিম হোসেন রেজা।
আরো উপস্থিত ছিলেন ডা. শাহাদাত হোসেন এর একান্ত সচিব মারুফুল হক চৌধুরী ( মারুফ)। বিজ্ঞপ্তি