মতবিনিময় সভায় মহিলা সংস্থার নব নিযুক্ত চেয়ারম্যান চেমন আরা : নারীদের উন্নয়নে কাজ করতে চাই

0
207

জাতীয় মহিলা সংস্থার নব নিযুক্ত চেয়ারম্যান সাবেক এমপি চেমন আরা তৈয়বের সাথে জাতীয় মহিলা সংস্থা চট্টগ্রাম জেলা শাখার নেতৃবৃন্দ ২৪ সেপ্টেম্বর সকালে মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় মহিলা সংস্থা চট্টগ্রামের সদস্য কল্পনা লালা, সঞ্চিতা বড়ুয়া, জাহান আরা নাজনীন, হাসিনা মমতাজ, সংস্থার চট্টগ্রাম জেলা কর্মকর্তা শাহানা পারভীন, কর্মকর্তা নাঈম পারভেজ, জহিরুল ইসলাম, অবকাশ চাকমা, রুশ্নি আকতার, শাহাদাত হোসেন, ইকবাল হোসেন প্রমুখ।
মতবিনিময় সভায় নব নিযুক্ত চেয়ারম্যান সাবেক এমপি চেমন আরা তৈয়ব বলেন, মাত্র ২ মাসের মধ্যে জাতীয়ভাবে দায়িত্ব প্রদান করায় রাষ্ট্রপতি অ্যাডভোকেট আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেসা ইন্দিরা এমপিসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী উন্নয়নে ও নেতৃত্বে বিশ্বের রোল মডেল সে সফলতার ধারাবাহিকতার মর্যাদা দিতে চাই। দায়িত্বকালীন নারীদের উন্নয়নে আরো বেশি কাজ করতে চাই। আর এ কাজে চট্টগ্রাম জেলা শাখাসহ সকল জেলা, উপজেলা নারীনেত্রী ও সংগঠকদের ঐক্যবদ্ধ সহযোগিতা চাই। নারীরা আরো মর্যাদার সহিত আত্মপ্রত্যয় সমাজের প্রতিটি ক্ষেত্রে, প্রতিটি পেশায় আরো বেশি সুপ্রতিষ্ঠিত হয়। তিনি চট্টগ্রাম থেকে ১ম মহিলা হিসেবে জাতীয়ভাবে দায়িত্ব পাওয়ায় চট্টগ্রামের সকল আওয়ামী লীগ, অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, পেশাজীবী নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা ও দোয়া কামনা করেন। তিনি চট্টগ্রামের সন্তান হিসেবে চট্টগ্রামের উন্নয়নে সাধ্যানুযায়ী কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সভা শেষে জাতীয় মহিলা সংস্থার কেন্দ্রীয় নব নিযুক্ত চেয়ারম্যান চেমন আরা তৈয়বকে ফুলেল শুভেচ্ছা জানান সংস্থার চট্টগ্রাম জেলা শাখার নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি