বাংলাদেশ স্কাউটস চট্টগ্রামের জীবাণুনাশক সামগ্রী প্রদান

0
212
সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের হাতে জীবাণুনাশক সরঞ্জাম তুলে দিচ্ছেন বাংলাদেশ স্কাউটস চট্টগ্রাম জেলা র নেতৃবৃন্দ

করোনা ভাইরাস দুর্যোগকালীন সময়ে নগরবাসীর স্বাস্থ্যসেবার জন্য বাংলাদেশ স্কাউটস চসিক নগর ভবনে দশ হাজার ডেটল সাবান, চার হাজার লিকুইড হারপিকসহ বেশকিছু জীবাণুনাশক ওষুধ ও সরঞ্জাম চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের নিকট আজ ১৭ জুন (বুধবার) হস্তান্তর করেন।
এসব সামগ্রী গ্রহণ করে সিটি মেয়র দাতাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, দুর্যোগকালীন সময়ে সচেতন ব্যক্তি ও গোষ্ঠীর সামাজিক দায়বদ্ধতা থেকে সেবামূলক কাজ করা আমাদের সকলের ঈমানী দায়িত্ব। এই দায়িত্বের মধ্যে দিয়ে আমরা মনুষ্যত্ববোধকে জাগ্রত করতে পারি এবং তা অন্যের জন্যও অনুসরণীয় বার্তা বয়ে আনে। সামাজিক সুরক্ষার বিষয়টি সকলকে গুরুত্বের সাথে বিবেচনা করতে হবে। প্রত্যেকের জীবন তার নিজের হাতে। যতদিন পর্যন্ত করোনার কোনো কার্যকর প্রতিষেধক আবিস্কৃত না হবে ততদিন আমাদেরকে ঝুঁকির মধ্যেই থাকতে হবে। তাই বলে নির্লিপ্ত ও নির্বিকার থাকার কোন অবকাশ নাই। প্রত্যেকের সামর্থ দিয়েই করোনা ভাইরাস মোকাবেলায় স্বাস্থ্যবিধি, নিয়ম শৃঙ্খলা, সংযম ও সহনশীলতা প্রদর্শন করে পরিস্থিতি মোকাবেলায় সার্বক্ষণিকভাবে প্রস্তুত থাকতে হবে।
এ সময় কাউন্সিলর গিয়াস উদ্দিন, মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, চট্টগ্রাম শিক্ষা বোর্ড এর সচিব প্রফেসর আব্দুল আলিম, বাংলাদেশ স্কাউটস চট্টগ্রাম অঞ্চল সহ-সভাপতি সৈয়দ আ ফ ম আতাউর রহমান, সহ-সভাপতি প্রফেসর ছালে আহমদ পাটোয়ারী, উপ-পরিচালক এসএম জাহির উল আলম, সম্পাদক চট্টগ্রাম মেট্রো জেলা স্কাউট সামসুল ইসলাম উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি