বর্ষসেরা ইংলিশ ক্রিকেটার ক্রিস ওকস

0
180

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
প্রতি বছরই বিভিন্ন ক্যাটাগরিতে ইংল্যান্ডের বর্ষসেরা ক্রিকেটারদের পুরস্কৃত করে থাকে প্রফেশনাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন (পিসিএ)। সংস্থাটি ইংলিশ অলরাউন্ডার ক্রিস ওকসলে এই বছরের সেরা ক্রিকেটার হিসেবে নির্বাচিত করেছে। টেস্টে দুর্দান্ত পারফর্ম করায় এই ফরম্যাটে সেরা নির্বাচিত হয়েছেন স্টুয়ার্ট ব্রড। ওয়ানডেতে এই পুরস্কার পেয়েছেন ডেভিড উইলি, টি-টোয়েন্টিতে ডেভিড মালান।
গেল বছরটা দুর্দান্ত কেটেছে ইংলিশ ক্রিকেটার ক্রিস ওকসের। তারই স্বীকৃতি হিসেবে এই পুরস্কার পেলেন তিনি। প্রতিবছর জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান করে এই পুরস্কার দেয়া হলেও করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এ বছর ৫১তম ন্যাটওয়েস্ট পিসিএ পুরস্কার বিতরণের অনুষ্ঠানে আগের সেই জাঁকজমকতা ছিল না। অনেকটা নিরবেই এবারের পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজিত হয়েছে।
সেরা পুরুষ ক্রিকেটারদের সঙ্গে নারীদের পুরস্কারও ঘোষণা করা হয়েছে। বর্ষসেরা নারী ক্রিকেটারের পুরস্কার জিতেছেন ব্যাটসম্যান সারাহ গ্লেন। এছাড়া পিসিএ বর্ষসেরা উদীয়মান ক্রিকেটার নির্বাচিত হয়েছেন জ্যাক ক্রলি।
বর্ষসেরার পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত ওকস বলেন, ‘বর্ষসেরা পুরুষ ক্রিকেটারের পুরস্কার পেয়ে সত্যিই আমি অনেক আনন্দিত। যদিও খবরটি শুনে প্রথমে একটু ধাক্কা খেয়েছিলাম আমি। সহকর্মীদের কাছ থেকে এই পুরস্কার পেয়ে আমি সম্মানিত বোধ করছি। দুর্দান্ত কয়েকজন ক্রিকেটার এই পুরস্কার পেয়েছেন। তাদের মাঝে থাকতে পারাটা আসলেই দারুণ ব্যাপার।’ খবর : ডেইলিবাংলাদেশ’র।