বন্ধুর ছুরিকাঘাতে যুবক খুন সাতকানিয়ায়

0
162

নিজস্ব প্রতিনিধি, সাতকানিয়া :

সাতকানিয়ায় রবিউল ইসলাম (১৮) নামের এক যুবকের ছুরিকাঘাতে সাজ্জাদ হোসেন (২০) নামের আরেক যুবক খুন হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কালিয়াইশ ইউনিয়নের ৪ নম্বর পূর্ব কাটগড় বিওসি’র মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, এশার নামাজের পর কালিয়াইশ ইউনিয়নের পূর্ব কাটগড় বিওসির মোড় এলাকায় চন্দনাইশ উপজেলার দোহাজারী এলাকার কয়েকজন রিকশাযোগে বিওসির মোড় এলাকায় আসে। এ সময় ওই জায়গায় রবিউল দাঁড়ানো ছিল। এ সময় কিছু বুঝে উঠার আগেই রবিউল আর আগত যুবকদের মধ্যে হাতাহাতি ও ধাক্কাধাক্কি শুরু হয়। এক পর্যায়ে রবিউল তার কোমড়ে থাকা ধারালো ছুরি দিয়ে আগত সাজ্জাদ হোসেনকে বুক ও মাথাসহ শরীরের কয়েক স্থানে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় ও সাজ্জাদের অন্য সঙ্গিরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে পটিয়ায় তিনি মারা যান। নিহত সাজ্জাদ চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার বারুদখানা এলাকার মৃত কফিল উদ্দিনের ছেলে। অপরদিকে খুনি রবিউল ইসলাম সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ৪ নম্বর ওয়ার্ড পূর্ব কাটগড় নয়া পাড়া এলাকার মৃত ইসলাম মিয়া ড্রাইভারের ছেলে। তবে কি কারণে তাদের সাথে হাতাহাতি ও ধাক্কাধাক্কি হয় সে বিষয়ে কারো কাছ হতে সুস্পষ্ট কোন তথ্য পাওয়া যায়নি। পুলিশ জানিয়েছে এ ব্যাপারে তদন্ত চলছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসী জানান, রবিউল এক সময় অত্যন্ত নম্র ও ভদ্র প্রকৃতির ছেলে ছিল। অল্প কিছুদিনের তার পরিবর্তন হয়েছে। এ এলাকার কিছুু চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী রবিউলকে তাদের হীন স্বার্থে ইয়াবা বিক্রির কাজে ব্যবহার করে তার সর্বনাশ করেছে।

রবিউলের মা শাহানা আক্তার বলেন, কিছুদিন আগে তারা দু’বন্ধুর মধ্যে মনোমালিন্য হলে মেয়ের জামাই জাহাঙ্গীর উভয়কে মিলিয়ে দেয়। এরমধ্যে পুনরায় মনোমালিন্য শুরু হলে এ ঘটনা ঘটে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, খুনি রবিউলকে গ্রেফতারের জন্য চেষ্টা চালানো হচ্ছে। নিহতের স্বজনদের মামলা দায়েরের জন্য বলা হয়েছে।