ফুল উপহার নয়, চট্টগ্রামের উন্নয়নে পরামর্শ দিন : সুজন

0
273
চসিকের প্রশাসক খোরশেদ আলম সুজনকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের প্রাক্তন ছাত্র-ছাত্র সমিতির ফুলেল শুভেচ্ছা

মতবিনিময় সভা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের প্রাক্তন ছাত্র-ছাত্র সমিতির সভাপতি মোহাম্মদ গিয়াস উদ্দীন এর নেতৃত্বে বুধবার সন্ধ্যায় কার্যকরী কমিটির নেতৃবৃন্দ চট্টগ্রাম সিটি করপোরেশন এর নবনিযুক্ত প্রশাসক ও সমাজতত্ত্ব বিভাগের প্রাক্তন মোহাম্মদ খোরশেদ আলম সুজনের বাসভবনে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভায় মিলিত হোন।
এতে আরো উপস্থিত ছিলেন সমিতির প্রতিষ্ঠাতা সেক্রেটারি ও বিভাগের সাবেক শিক্ষক প্রফেসর ড. ওবায়দুল করিম দুলাল, সমিতির সাবেক সভাপতি সিরাজুল হক আনসারী, রাশেদ মনোয়ার, সেক্রেটারি আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট মুজিবুল হক, এস এম মিজানুর রহমান, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মো. জহিরুল আলম, মো. নওশাদ চৌধুরী মিটু, সৈয়দা মাসুদা তুরানী, সাইফুদ্দীন সাকী, আরশাদ উল্লাহ, সেলিম খান প্রমুখ।
এসময় সমিতির নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, খোরশেদ আলম সুজনের মতো একজন সজ্জ্বন, সৎ, ন্যায়নিষ্ঠ ও সত্য প্রকাশে নির্ভীক ব্যক্তিত্বকে ছয় মাসের জন্য চট্টগ্রাম সিটি করপোরেশন এর প্রশাসক নিযুক্ত করায় রাব্বুল আলামীনের দরবারে শোকরানা আদায় করছি।
সমিতির নেতৃবৃন্দকে প্রশাসক সুজন বলেন, বিত্তের শহর নয়, চট্টগ্রামকে চিত্তের শহর হিসেবে আগামী প্রজন্মকে উপহার দিতে চাই। আমাকে ফুল উপহার না দিয়ে চট্টগ্রামের উন্নয়নে কি কি পদক্ষেপ নেয়া যায় সে বিষয়ে পরামর্শ প্রদান করুন। যে কাজ করে সে তার ভুল দেখতে পায় না, দয়া করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অলোকিত সতীর্থ হিসাবে ভুলগুলো ধরিয়ে দিবেন, এতেই কৃতার্থ আর আনন্দিত হবো।
তিনি আরো বলেন, চট্টগ্রাম সিটির অবকাঠামোগত উন্নয়নে দৃষ্টি থাকবে সামনে, কোন অপশক্তি এই কাজে বাধা হতে পারবে না, সকলের উপদেশ ও সহযোগিতা প্রত্যাশা করছি। বিজ্ঞপ্তি