প্রভাসের এক সেটের দাম ৩০ কোটি

0
94

সুপ্রভাত ডেস্ক :
ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলী’ সিনেমা তার ক্যারিয়ারে মাইলফলক হিসেবে কাজ করেছে। কেননা এ সিনেমায় অভিনয় করার পরে খ্যাতির চূড়ায় পৌঁছে যান তিনি।
তার পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। এই সিনেমার জন্য ৩০ কোটি রুপি অর্থাৎ অর্ধশত কোটি টাকার সেট তৈরি করছেন নির্মাতারা।
সম্প্রতি ইতালিতে শুটিং শেষে ভারতে ফিরেছে ‘রাধে শ্যাম’ সিনেমার টিম। খুব শিগগির হায়দরাবাদের একটি স্টুডিওতে সিনেমার শেষ শিডিউলের শুটিং শুরু হবে। এজন্যই ব্যয়বহুল সেটটি তৈরি করা হয়েছে।
জানা গেছে, শেষ শিডিউলে ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং হবে। এতে প্রভাস অংশ নিবেন। এতে কিছু অ্যাকশন দৃশ্য থাকবে। এটির দায়িত্বে থাকবেন হলিউডের অ্যাকশন কোরিওগ্রাফার নিক পাওয়েল। এর আগে রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত ‘টু পয়েন্ট জিরো’ এবং কঙ্গনা রানাউতের ‘মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমার স্টান্ট কোরিওগ্রাফি করেছেন তিনি।
১৯ শতকের প্রেমের গল্প নিয়ে ‘রাধে শ্যাম’ সিনেমার চিত্রনাট্য তৈরি। রাধা কৃষ্ণ কুমার পরিচালিত এই সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এতে এই অভিনেত্রীর চরিত্রের নাম প্রেরণা। অন্যদিকে বিক্রম আদিত্য রূপে প্রভাসকে দেখা যাবে। গত ২৩ অক্টোবর এই অভিনেতার জন্মদিনে সিনেমার মোশন পোস্টার প্রকাশ করা হয়। আগামী বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে। খবর : ডেইলিবাংলাদেশ’র।