প্রকৃতির প্রতি মমত্ববোধে মনুষ্যত্ব বিকশিত হয়

0
188
মহানগর আওয়ামী লীগের বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে চারা বিতরণ ও রোপণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন আ.জ.ম নাছির উদ্দীন

মহানগর আওয়ামী লীগের অনুষ্ঠানে মাহতাব উদ্দিন চৌধুরী

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, প্রকৃতিকে ভালবাসা ও মমত্বপ্রকাশের মধ্য দিয়ে মনুষ্যত্ব বিকশিত হয়। প্রকৃতির বিরুদ্ধে সকল অপচেষ্টা প্রকৃত অর্থে মনুষ্যত্ব চেতনার সর্বনাশ ঘটানো। এই সর্বনাশা প্রবণতা পরিহার করে আমাদেরকে একটি বাসযোগ্য নগরী গড়ে তুলতে হবে।
তিনি গতকাল মহানগর আওয়ামী লীগের উদ্যোগে মুজিব জন্মশতবর্ষ পালনোপলক্ষে মহানগরীতে বৃক্ষরোপণ ও বৃক্ষচারা বিতরণের চলমান কার্যক্রমের অংশ হিসেবে ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে আয়োজিত অনুষ্ঠানে কথাগুলো বলেন।
অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেন, শোকাবহ আগস্ট মাসে বৃক্ষরোপণ ও চারা বিতরণ কার্যক্রমের মধ্য দিয়ে আমরা শোককে শক্তিতে পরিণত করতে চাই।
মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান এর সঞ্চালনায় স্বনির্ভর ফাউন্ডেশনের সহযোগিতায় অনুষ্ঠােেন সভাপতিত্ব করেন ৪ নম্বর ওয়ার্ডের আহ্বায়ক নূর মোহাম্মদ নুরু, ৫ নম্বর ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক নাজিম উদ্দিন চৌধুরী, ৬ নম্বর ওয়ার্ডের শামসুল আলম।
বৃক্ষ চারা বিতরণ ও রোপণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, কার্যনির্বাহী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, হাজী বেলাল আহমদ, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক পিপি অ্যাডভোকেট আইয়ুব খান, নিজাম উদ্দিন নিজু, সাইফুদ্দিন খালেদ সাইফু, ৫ নম্বর ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন, সাইফুদ্দিন খালেদ মাসুক, মো. ফারুক, ৬ নম্বর ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর হোসেন, সহ সভাপতি সেলিম উল্লাহ, মো. ইছহাক প্রমুখ। বিজ্ঞপ্তি