পশ্চিম বাকলিয়ায় অসামাজিক কাজ

0
310
অভিযোগ এলাকাবাসীর

নিজস্ব প্রতিবেদক

নগরীর পশ্চিম বাকলিয়ায় নানা অসামাজিক কার্যকলাপে অতিষ্ট হয়ে উঠেছে এলাকাবাসী। এলাকায় নারীদেহ ব্যবসা ও মাদকের উৎপাত বৃদ্ধি পাওয়াতে উদ্বিগ্ন হয়ে পড়েছেন এলাকার সাধারণ মানুষ। এ নিয়ে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের কাছে সম্প্রতি লিখিত অভিযোগ দিয়েছেন স্থানীয় কাউন্সিলরসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

১৭ নম্বর পশ্চিম বাকলিয়ার ওয়ার্ড কাউন্সিলর এ কে এম আরিফুল ইসলাম ডিউক ও থানা আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলামসহ ৩৪ জন গণ্যমান্য ব্যক্তি স্বাক্ষরিত এই লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, পশ্চিম বাকলিয়া আরামবাগ আবাসিক এলাকার সবুর কলোনিতে নারীদেহ ব্যবসা ও ইয়াবাসহ বিভিন্ন মাদকের উৎপাত বেড়ে গেছে। এলাকার যুবসমাজ এসব অসামাজিক কর্মকা্ড জড়িয়ে পড়ছে। এতে এলাকার পরিবেশ নষ্ট হয়ে যাচ্ছে। এসব অসামাজিক কার্যকলাপের জন্য নাচওয়ালী বেবী নামের এক নারীকে অভিযুক্ত করেছেন তারা।  ওয়ার্ড কাউন্সিলর এ কে এম আরিফুল ইসলাম ডিউক ও থানা আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম জানিয়েছেন, নারীদেহ ব্যবসা ও মাদকের উৎপাতের কারণে এলাকার পরিবেশ নষ্ট হয়ে যাচ্ছে। এই অসামাজিক কার্যকলাপ বন্ধের জন্য আমরা সিএমপি কমিশনারের কাছে লিখিত অভিযোগ দিয়েছি।

জানা গেছে, সিএমপি কমিশনার এই অসামাজিক কার্যকলাপের অভিযোগ তদন্ত করে অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন। জানতে চাইলে চকবাজার থানার ওসি মো. নিজাম উদ্দিন সুপ্রভাতকে বলেন, পশ্চিম বাকলিয়া আরামবাগ আবাসিক এলাকার সবুর কলোনিতে নারীদেহ ব্যবসা ও মাদকের উৎপাতের  অভিযোগ পেয়েছি। অসামাজিক কার্যকলাপের জন্য নাচওয়ালী বেবী নামের এক নারীর বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন এলাকাবাসী। আমরা অভিযোগ তদন্ত করে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবো।