পটিয়ায় কিশোর গ্যাংয়ের অস্ত্রের মহড়া, আতংক

242

নিজস্ব প্রতিনিধি,পটিয়া :

পটিয়ায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে একদল কিশোর গ্যাং দিন দুপুরে মহড়া দিয়েছে। শনিবার সকালে পটিয়া পৌরসভার বৈলতলী রোড এলাকায় দা, কিরিচ, লোহার রড, হকি স্টিকসহ বিভিন্ন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মহড়া দেন। কিশোর গ্যাং চক্রের সদস্যরা বৈলতলী রোড এলাকার মেসার্স অনুকূল স্টোরের মালিক উত্তম কুমার দাশের ছোট ভাই উজ্জ্বল দাশকেও বিভিন্ন ভয়ভীতি দেখান। পুলিশের তাড়া খেয়ে ঘটনাস’ল থেকে পালিয়েছে কিশোর গ্যাং চক্রের সদস্যরা।

জানা গেছে, পৌর সদরের বৈলতলী রোড এলাকার মেসার্স অনুকূল স্টোরের মালিক উত্তম কুমার দাশ ও তার ভাই উজ্জ্বল দাশ পাশের মো. জাগির হোসেন ও মো. হাসানের থেকে ২০১৭ সালে কিছু জায়গা কেনেন। খরিদকৃত ওই জায়গায় মৌখিক চুক্তিতে দেশপ্রিয় নামের একটি হোটেল অজিত কুমার শীল পরিচালনা করতেন। জায়গার বিরোধ নিয়ে অনুকূল স্টোরের মালিকের সঙ্গে জাফর আহমদের দ্বন্দ্ব চলে আসছিল। শনিবার সকালে কিশোরগ্যাং চক্রের সদস্যরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জাফরের পড়্গে অনুকূল স্টোরের মালিকের ভাইকে বিভিন্ন হুমকি দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস’লে গিয়ে কিশোরগ্যাং এর সদস্যদের তাড়া করেন। পটিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা উজ্জ্বল দাশ বাদি হয়ে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, কিশোরগ্যাং এর সদস্যরা মহড়া দেওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যান। কিশোর গ্যাংয়ের সদসদের তাড়া করা হয়েছে। তবে কাউকে গ্রেফতার করতে পারেনি। কিশোর গ্যাংয়ের সদস্যরা কারো পড়্গে হয়ে কাজ করেছেন কিনা তা খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।