নির্যাতন চালিয়ে গণতান্ত্রিক আন্দোলন বন্ধ করা যাবেনা

0
162

# দক্ষিণ আগ্রাবাদে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

মহানগর বিএনপির সভাপতি ও চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, ‘সিপাহী-জনতার বিপ্লব এর মাধ্যমে দেশের গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হয়। ৭ নভেম্বর বাংলাদেশের ইতিহাসে এক ঐতিহাসিক দিন। তিনি বলেন জিয়াউর রহমানের কারণে আজ দেশ উন্নয়নমুখী রাষ্ট্রে পরিণত হয়েছে। জিয়াউর রহমানের নেওয়া বহুমুখী পরিকল্পনার অংশ হিসাবে দেশ আজও এগিয়ে যাচ্ছে। তিনি দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেন। দেশকে সমৃদ্ধশীল রাষ্ট্রে পরিণত করেছেন জিয়াউর রহমান’।
নগরীর ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত বক্তব্য রাখেন।
প্রধান বক্তার বক্তব্যে মহানগর বিএনপির সাধারন সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, ‘৭ নভেম্বর সিপাহী জনতার ঐক্যবদ্ধ বিপ্লব সংগঠিত না হলে এদেশে গণতন্ত্র মুক্তি পেতনা। বিএনপির নেতাকর্মীদের উপর নিপীড়ন-নির্যাতন চালিয়ে গণতান্ত্রিক আন্দোলনকে বন্ধ করা যাবেনা’।
২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী ফয়েজ আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মঞ্জু মিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি নাজিবুর রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক এসএম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক আব্দুল হালিম শাহ আলম, ইয়াসিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক মনজুর আলম মঞ্জু, কামরুল ইসলাম, ডবলমুরিং থানা বিএনপির সভাপতি মো.সেকেন্দার, নগর মুক্তিযোদ্ধা দলের সভাপতি হাজী মোহাম্মদ হোসেন, নগর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম স্বপন, হাজী বাদশা মিয়া, জমির আহমেদ, মো. সোহেল, মোহাম্মদ হেলাল, কামালউদ্দিন, শহীদ হোসেন, মো. ইসকান্দার মির্জা, মোহাম্মদ আলী, মোহাম্মদ সেলিম চৌধুরী, আব্দুর রব, আব্দুর রহিম, হাসান রুবেল, মিজানুর রহমান মোস্তফা, মোস্তফা কামাল সুমন, জাহাঙ্গীর আলম মানিক, মোহাম্মদ ওসমান গনি, মো. আলমগীর, মোহাম্মদ জাবেদসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ । বিজ্ঞপ্তি