নতুন ছবির নাম ঘোষণা করলেন শাহরুখ

0
165

সুপ্রভাত ডেস্ক :
নিজে কবে সিনেমার জন্য শুটিং ফ্লোরে ফিরবেন, সেই তারিখ এখনও জানাননি। তবে রেড চিলিজের ব্যানারে একের পর এক সিনেমা-সিরিজের ঘোষণা করেছেন শাহরুখ খান। সেই তালিকায় নতুন সংযোজন ‘লাভ হস্টেল’।
দৃশ্যম ফিল্মসের সঙ্গে যৌথভাবে ক্রাইম থ্রিলার সিনেমাটি তৈরি করছে শাহরুখের সংস্থা। উত্তর ভারতের প্রেক্ষাপটে সাজানো কাহিনি। কাহিনির কেন্দ্রবিন্দুতে দুই তরুণ-তরুণী। ভালবাসার ‘হ্যাপি এন্ডিং’য়ের জন্য যারা পেশাদার খুনির সঙ্গে লড়ে যেতেও দ্বিধা করে না। শাহরুখের প্রযোজনায় ছবি পরিচালনা করবেন শংকর রমন। মুখ্য ভূমিকায় দেখা যাবে সানিয়া মালহোত্রা, বিক্রান্ত মাসি এবং ববি দেওলকে। শাহরুখের প্রযোজনায় এটি ববির দ্বিতীয় কাজ। এর আগে নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘ক্লাস অফ ৮৩’ ছবিতে পুলিশের ভূমিকায় অভিনয় করেছিলেন ধর্মেন্দ্রপুত্র। আগামী বছরের শুরুতেই ছবির শুটিং শুরু হওয়ার কথা। সব ঠিক থাকলে ২০২১ সালেই মুক্তি পাবে ছবিটি।
কিন্তু শাহরুখ নিজে কবে ক্যামেরার সামনে কামব্যাক করছেন? এই প্রশ্নের উত্তরই এক অনুরাগী জানতে চেয়েছিলেন তার সাম্প্রতিক ‘আস্ক এসআরকে’ সেগমেন্টে। যার উত্তরে টুইটারে কিং খান জানান, সব ঠিক থাকলে নায়ক হিসেবে কামব্যাক করতে বছর খানেক লাগবে তার। এবার দিনক্ষণ ঘোষণায় প্রতীক্ষায় অনুরাগীরা। খবর : সংবাদপ্রতিদিন’র।