নওয়াজউদ্দিনকে স্ত্রীর ডিভোর্সের নোটিশ

0
245

সুপ্রভাত ডেস্ক :
অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি কে তার স্ত্রী আলিয়া সিদ্দিকি ডিভোর্সের নোটিশ পাঠালেন। জি নিউজ-এর কাছে আলিয়া জানান, তাদের বৈবাহিক জীবনে বহুদিন ধরেই বেশ কিছু সমস্যা হচ্ছিল। আর সেই সমস্যাগুলি বেশ গুরুতর বলেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আর তাই নওয়াজকে ডিভোর্স এবং মেনটেনেন্স চেয়ে আইনি নোটিশ নোটিশ পাঠালেন তার স্ত্রী। তবে ঠিক কী নিয়ে তাদের বৈবাহিক জীবনে সমস্যা চলছিল সেই ব্যাপারে বিশদে কিছু জানাননি আলিয়া সিদ্দিকি।
তিনি জানান, এতই সমস্যা হচ্ছিল যে এই সম্পর্ককে আর টেনে নিয়ে যাওয়া যাচ্ছিল না। বিগত ১০ বছর ধরে বিবাহিত নওয়াজ এবং আলিয়া। সমস্যা শুরু হয়ে গিয়েছে বেশ কয়েক বছর আগেই। আর মূল সমস্যা নওয়াজ ও তার ভাইকে ঘিরে। তাই ডিভোর্সের পথেই হাঁটতে চাইছেন তিনি। এর থেকে বেশি যদিও কিছু জানাননি আলিয়া।
গত ৭ মে ই-মেইল এবং হোয়াটসঅ্যাপ এর মাধ্যমে নওয়াজকে ডিভোর্সের আইনি নোটিশ পাঠিয়েছেন আলিয়ার আইনজীবী। তবে তার এখনও কোনো উত্তর আসেনি অভিনেতার পক্ষ থেকে। বর্তমানে করোনা সংক্রমনের জন্যই স্পিড পোস্ট এ নোটিশ পাঠানো সম্ভব হয়নি। আইনজীবী বলছেন, ‘আমার মক্কেলের তরফ থেকেই নওয়াজুদ্দিন সিদ্দিকিকে ইমেইল ও হোয়াটসঅ্যাপ মারফত আইনি নোটিশ পাঠিয়েছে। কিন্তু এখনো কোনো উত্তর দেননি নওয়াজ। আমার মনে হয় তিনি চুপ থেকে ব্যাপারটি এড়িয়ে যেতে চাইছেন। আইনি নোটিশ দিয়ে তার থেকে ডিভোর্স ও মেনটেনেন্স দাবি করা হয়েছে। কী অভিযোগে উপর ভিত্তি করে ডিভোর্স চেয়েছেন আমার মক্কেল তা আমি বলবো না। কিন্তু এটুকু বলব বিষয়গুলি খুবই গুরুতর।’
প্রসঙ্গত গত ১১ মে মুম্বই থেকে উত্তরপ্রদেশে মুজাফফরনগরের বাড়িতে গিয়েছেন নওয়াজ। লকডাউনে পাওয়া ট্রাভেল পাস ব্যবহার করেই তিনি পুরনো বাড়ি পৌঁছতে পেরেছেন। সেখানে নিজেকে ১৪ দিনের জন্য কোয়ারান্টিনে রেখেছেন তিনি। এমনকি করোনা ভাইরাসের পরীক্ষা করান তিনি। সেই পরীক্ষার রিপোর্ট যদিও নেগেটিভ এসেছে।
রিপোর্ট নেগেটিভ এলেও নিজেকে ১৪ দিনের জন্য কোয়ারান্টিনে রাখাই শ্রেয় মনে করছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। তার পরিবার ও একইসঙ্গে ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইনে।
খবর : কলকাতাটোয়েন্টিফোর’র।