দুস্থদের সহায়তার এগিয়ে আসার আহ্বান

65

পশ্চিম ষোলশহরে খাদ্যসামগ্রী বিতরণ

করোনাকালে অসহায়-দুস্থ-কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ। গতকাল শুক্রবার ৭ নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ড এলাকায় করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন এমরান, কাউন্সিলর মোবারক আলী, মহিলা কাউন্সিলর জেসমিন পারভীন, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ সদস্য মো. আনোয়ারুল ইসলাম বাপ্পী, বোয়ালখালী উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, কাজী আহসান ইকবাল, মোহাম্মদ আলমগীর, অ্যাডভোকেট তসলিম উদ্দিন, মিজানুর রহমান, মামুনুর রশিদ, শরীফ হোসেন, সাফুদ্দিন, ইমতিয়াজুল কাদের সানী, আকিল ইবনে হাবীব, নিজাম, মহিম উদ্দিন, রেজাউল করিম প্রমুখ।
এ সময় তিনি বলেন, করোনাকালীন সময়ে সরকার খাদ্য ও নগদ অর্থ সহায়তা দিয়ে কর্মহীন ও ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আছে। কোভিড-১৯ এর ফলে সারাদেশের কর্মহীন হয়ে পড়া মানুষজনের জন্য বিগত বছরের ন্যায় এবারও সরকার টাকা বরাদ্দ দিয়েছে। করোনা মোকাবেলায় সরকারের এ মানবিক উদ্যোগ প্রশংসার দাবি রাখে।
এ সময় তিনি সাধারণ মানুষকে করোনার সংক্রমণ থেকে বাঁচতে ঘরে থাকার এবং যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। তিনি সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান মানুষ ও বিভিন্ন সংগঠনকে মানবিক সহায়তা নিয়ে দুস্থদের পাশে এগিয়ে আসার আহ্বান জানান। বিজ্ঞপ্তি