তরুণদের উৎসাহ দিলে ভালো কিছু করা সম্ভব

0
25

কনফিডেন্স সল্ট মোবাইল ফটোগ্রাফি প্রতিযোগিতার পুরস্কার প্রদান

চারপাশের নান্দনিক সৌন্দর্য সবসময় আমাদের মুগ্ধ করে। আর এই সৌন্দর্যকে চিত্রবন্দি করে রাখতে পারলে এর মোহ থাকে দীর্ঘদিন। বর্তমান সময়ে ক্যামেরাযুক্ত মোবাইল নেই এমন কাউকে পাওয়া যায় না বললেই চলে। আর সেই ক্যামেরাকে ব্যবহার করে যদি দারুন কিছু ছবি ফ্রেমবন্দি করা যায় তবে তা হয় অভিনব ও সৃজনশীলতার প্রকাশ। এমনি একটি উদ্যোগ নিয়ে তৃতীয়বারের মত মোবাইল ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজন করে কনফিডেন্স সল্ট লিমিটেড।
১২ জানুয়ারি এই প্রতিযোগিতার পুরস্কার প্রদান অনুষ্ঠান হয়ে গেল কনফিডেন্স সল্ট লিমিটেড মিলনায়তনে।
অনলাইনভিত্তিক চট্টগ্রামে তৃতীয়বারের মতো আয়োজিত হওয়া এই প্রতিযোগিতার ইভেন্ট অ্যান্ড আইডিয়া পার্টনার ছিলো হুইজ কমিউনিকেশন্স। কনফিডেন্স সল্ট লিমিটেড এর হেড অব মার্কেটিং সরদার নওশাদ ইমতিয়াজের সভাপতিত্বে এই পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কনফিডেন্স সল্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাদিউল ইসলাম এফসিএ। অনুষ্ঠানে অতিথি ছিলেন দৃষ্টি চট্টগ্রামের সভাপতি ও হুইজ কমিউনিকেশন্সের ম্যানেজিং ডিরেক্টর মাসুদ বকুল, সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড এর এক্সকিউটিভ ভাইস প্রেসিডেন্ট রাশেদুল আমিন রাশেদ, কনফিডেন্স সল্ট লিমিটেড এর জেনারেল ম্যানেজার মোহাম্মদ শামসুদ্দিন, চলচ্চিত্র নির্মাতা রিফাত মোস্তফা টিনা এবং হুইজ কমিউনিকেশন্সের ডিরেক্টর(এডমিন) কাজী আরফাত। অনুষ্ঠানের প্রধান অতিথি কনফিডেন্স সল্টের ব্যবস্থাপনা পরিচালক সাদিউল ইসলাম বলেন, মোবাইল ব্যবহার করেও যে অনেক সৃজনশীল কাজও করা যায়, এই প্রতিযোগিতা তারই প্রমাণ।
হুইজ কমিউনিকেশন্স এর ব্যবস্থাপনা পরিচালক মাসুদ বকুল বলেন, তরুণদের মেধা ও মননকে উৎসাহ দিলে ভালো কিছু করা সম্ভব। তার একটি উদাহরণ এই মোবাইল ফটো কনটেস্ট। বিজ্ঞপ্তি