ড. অনুপম সেনের সাথে মুক্তিযোদ্ধা রেজাউল করিমের সৌজন্য সাক্ষাৎ

0
165

একুশে পদকপ্রাপ্ত শিক্ষাবিদ ও প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য সমাজবিজ্ঞানী প্রফেসর ড. অনুপম সেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর উপ-কমিটির চেয়ারম্যান মনোনীত হওয়ায় তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র পদপ্রার্থী, বীর মুক্তিযোদ্ধা ও চট্টগ্রাম কলেজ-ছাত্রলীগের প্রাক্তন সভাপতি রেজাউল করিম।
বুধবার বেলা ৩টায় তিনি প্রফেসর ড. অনুপম সেনের সঙ্গে তার প্রিমিয়ার ইউনিভার্সিটি কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় তিনি ড. সেনকে পুষ্পস্তবক প্রদান করে অভিনন্দন জানান। তিনি ড. সেনের সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করেন। ড. অনুপম সেন মেয়র পদপ্রার্থী হিসেবে রেজাউল করিমের সাফল্য ও তার জীবনের মঙ্গল কামনা করেন এবং আশা পোষণ করেন। মেয়র নির্বাচিত হয়ে তিনি চট্টগ্রামবাসীর সার্বিক মঙ্গলে নিজেকে নিয়োজিত রেখে চট্টগ্রামের নগর-জীবনের বিপুল উন্নয়ন সাধন করবেন; চট্টগ্রামকে পরিপূর্ণ বাসযোগ্য নগর হিসেবে গড়ে তোলার জন্য চেষ্টা অব্যাহত রাখবেন।
এসময় উপস্থিত ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর একেএম তফজল হক, রেজিস্ট্রার খুরশিদুর রহমান, নগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাসান মাহমুদ শমসের, চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলর পদপ্রার্থী মো. সালাউদ্দিন, মো. বেলাল, গাজী শফিউল আলম ও নুরুল আলম মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি