জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেনকে সংবর্ধনা

0
171

চট্টগ্রাম জেলা প্রশাসক ও সিজেকেএস সভাপতি মোহাম্মদ ইলিয়াস হোসেন চট্টগ্রাম থেকে বদলি হওয়ায় সিজেকেএস কনভেনশন হলে ২৩ ডিসেম্বর সন্ধ্যায় জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও সিজেকেএস সহ-সভাপতি মো. আবু হাসান সিদ্দিকের সভাপতিত্বে এবং সিজেকেএস নির্বাহী সদস্য হাসান মুরাদ বিপ্লবের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সাবেক মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, সহ-সভাপতি দিদারুল আলম চৌধুরী, এ কে এম এহসানুল হায়দার চৌধুরী (বাবুল), সাবেক সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম-সম্পাদক মো. মশিউর রহমান চৌধুরী, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মো. জাহাঙ্গীর, নির্বাহী সদস্য জহির আহমেদ চৌধুরী, ওয়াহিদ দুলাল, মো. ইউসুফ, গোলাম মহিউদ্দীন হাসান, অহীদ সিরাজ চৌধুরী স্বপন, মো. শাহজাহান, নাসির মিঞা, প্রদীপ কুমার ভট্টাচার্য, মো. হারুন আল রশীদ, রেখা আলম চৌধুরী, রেজিয়া বেগম ছবি, মনোরঞ্জন দে, সিজেকেএস কাউন্সিলর ও ক্রীড়া সংগঠক প্রমুখ।
বিদায়ী সংবর্ধনার শেষে জেলা প্রশাসক ও সিজেকেএস সভাপতিকে সিজেকেএস’র পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক ক্রেস্ট ও উপহার প্রদান করা হয়। বিজ্ঞপ্তি