জেনিফারের নগ্ন ছবি নিলামে

0
314
WESTWOOD, CA - DECEMBER 11: Actress Jennifer Aniston arrives at the Los Angeles Premiere "Marley & Me" at the Mann Villager Theater on December 11, 2008 in Westwood, California. (Photo by Jon Kopaloff/FilmMagic)

সুপ্রভাত ডেস্ক :
হলিউডের জনপ্রিয় অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন। বছর দুয়েক আগে তার শরীরী বিভঙ্গ সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল। শুধুমাত্র শরীরের কারিশমা দেখাতেই ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন তিনি। ৫০ ছোঁয়া বয়সে অমন নগ্ন সৌন্দর্যের মৌতাতে আবিষ্ট হয়েছিলেন নেটিজেনরা। হলিউডের সেই অভিনেত্রী-পরিচালক-প্রযোজক তার নগ্ন ছবি এবার নিলামে তুলতে চলছেন।
আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলোর খবর বলছে, কোভিড-১৯ তহবিলের অর্থ জোগাড়ের জন্য নিজের নগ্ন ছবি নিলামে তোলার সম্মতি দিয়েছেন জেনিফার অ্যানিস্টন। অভিনেত্রী ইনস্টাগ্রামে জানিয়েছেন, একটি সংগঠনের মাধ্যমে তার নগ্ন ছবি কয়েক দিনের মধ্যেই নিলামে উঠতে চলেছে। নিলামে যে অর্থ উঠবে, তা দিয়ে বিনা খরচে করোনা টেস্ট করবে সংগঠনটি।
অভিনেত্রী এও জানিয়েছেন, নিলামে দেয়া নগ্ন ছবিটি এখনকার নয়। প্রায় ২৫ বছর আগের। ১৯৯৫ সালে ফটোগ্রাফার মার্ক সেলিগার তার নগ্ন সৌন্দর্য লেন্সবন্দি করে রেখেছিলেন। তারই একটি ছবি নিলামে তোলা হচ্ছে। তবে এ কাজে জেনিফার একা নন, উদ্যোগে শামিল ‘টাইটানিক’ অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও ও বিলি এলিশের মতো তারকারাও। নিলামের জন্য তারাও ছবি দিয়েছেন।
এর আগে ২০১৮ সালে নেটফ্লিক্সের নতুন একটি ছবির শ্যুটিংয়ের ফাঁকে ধরা পড়েছিল জেনিফার অ্যানিস্টনের নগ্নতা। নীলরঙা এক জোড়া বিকিনিতে মোহিনী সৌন্দর্য। পুলের পাশে সূর্যস্নান নিচ্ছিলেন। এরপর নিজের বিকিনি জোড়া বদল করতে গিয়েই বেধেছিল বিপত্তি। অকস্মাৎ উন্মুক্ত হয়ে পড়ে অভিনেত্রীর নগ্ন বুক। সেই নগ্নতা ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়।
খবর : ঢাকাটাইমস’র।